Bappi Lahiri: বাপ্পি লাহিড়ী অরুণিতার গানে মুগ্ধ হয়ে রেকর্ডিংয়ের সুযোগ করে দিয়েছিলেন, ভিডিও ভাইরাল

Published By: Khabar India Online | Published On:

 মাত্র কয়েকদিন হল তিনি আমাদের ছেড়ে চলে গেছেন মানুষটা হয়ত শরীরে আর পৃথিবীতে বেঁচে নেই কিন্তু তাঁর প্রত্যেকটি টুকরো টুকরো স্মৃতি এবং তাঁর সৃষ্টি প্রত্যেকটা মানুষের মনের মধ্যে থেকে যাবে। কিছুদিন আগে তাকে একটি রিয়্যালিটি শো এর মঞ্চে বিচারকের আসনে দেখা গিয়েছিল একটার পর একটা প্রতিযোগীদের গান শুনে বিহ্বল হয়ে পড়েছিলেন বাপ্পি দা। তাদের মতন প্রতিভাবান মানুষরাই তো আর নতুন প্রজন্মের ইনস্পিরেশন।

আরও পড়ুন -  Nushrat Bharucha: নুসরত বিশ্বরেকর্ড তৈরি করলেন, কন্ডোম বিক্রি করে

বঙ্গকন্যা অরুণিতার গান শুনে প্রচন্ড খুশি হয়েছেন বাপ্পি লাহিড়ী, মাঝে মধ্যে বলেছেন বাংলা কথা, সাথে উপহার দিয়েছেন লাল পাড় সাদা শাড়ি। কিন্তু শুধু তাই নয় শাড়ির ভাঁজে ছিল নতুন গানের কন্ট্রাক্ট পেপার। একজন উঠতি প্রতিযোগীর কাছে এই যে কি পরম পাওয়া, তার শুধু সেদিন মঞ্চে দাঁড়িয়ে থাকা অরুণিতা অনুভব করতে পারছিলেন। কালো পোশাকে অরুণিতা কে বেশ চকচকে দেখতে লাগছিল।

আরও পড়ুন -  Web Series: ফুলশয্যার দিনে এই ঘটনা ঘটলো, ওয়েব সিরিজটি গোপনে দেখতে হবে

রিয়েলিটি শো টিভির পর্দায় অনেকদিন আগেই হয়ে গেছে এই স্মৃতিরা আপাতত সোশ্যাল মিডিয়ার পর্দায় ঘুরপাক খাচ্ছে। বাপ্পি লাহিড়ীর মতন মানুষ সঙ্গীতজীবনে থাকাটা খুবই প্রয়োজন ছিল, কারণ তার একেকটি ভার্সেটাইল সৃষ্টি মানুষকে অনেক বেশি কাছে টেনেছে। এক মাস ধরে অসুস্থ থাকার পরে হঠাৎই জীবনাবসান হয় বাপ্পি লাহিড়ীর। সকলেই মনে করছেন, স্বর্গলোকে যেন কোন মজলিসের আয়োজন করা হয়েছে, প্রথমে লতা মঙ্গেশকার তারপরে সন্ধ্যা মুখোপাধ্যায় তারপরে বাপ্পি লাহিড়ীর পর এক নক্ষত্র পতন। মর্ত্যলোকে আজ বড় বেসুরো বাজছে। তবে যাই হোক মানুষকে মৃত্যুর শোক কাটিয়ে উঠতে হয়। শুধু পরিবারের ক্ষতি বা পরিবারের কষ্ট নয় গোটা ভারতবর্ষের মিউজিক ইন্ডাস্ট্রি বড়সড় ক্ষতি একথা বলাই বাহুল্য।

আরও পড়ুন -  Viral: নববধূর তুমুল নাচ লাজুক বরের সামনে! ভিডিও ভাইরাল