31 C
Kolkata
Monday, May 6, 2024

Urfi Javed: ব্লাউজ-অন্তর্বাস ছাড়াই তুমুল নাচ উরফির, তোলপাড় সোশ্যাল মিডিয়া

Must Read

বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। বর্তমানে তিনি পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। তবে তিনি নিজেকে ইন্টারনেট ফ্যাশন স্টার মনে করেন।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

হাজার ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হলেও নিজের ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে বেশ আত্মবিশ্বাসী এই অভিনেত্রী। সমস্ত নেগেটিভিটিকে উড়িয়ে দিয়ে নিজের মনের মত জীবনযাপন করেন উরফি। নিরন্তন বোল্ড অবতারে ফটোশুট এবং ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে থাকেন তিনি। কখনও দেখা যায় উরফির ডেনিম জ্যাকেটের নিচ দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, তো কখনও দেখা যায় ছেঁড়া কিছু সুতোর সমষ্টি তাঁর পোশাক। কখনও বুকে এক টুকরো কাপড় জড়িয়ে চলে যান বিমানবন্দরে।

আরও পড়ুন -  Ananya Guha: ‘মিঠাই’-এর ‘পিঙ্কিজি’ ঘুম কেড়েনিলেন নেট ভক্তদের, গোলাপি রঙের ছোট পোশাকে

সম্প্রতি আবারও অদ্ভুতভাবে পোশাক পরে নেটদুনিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন তিনি। আসলে তিনি ব্লাউজ এবং অন্তর্বাস ছাড়াই শাড়ি পরে তুমুল নাচ করে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেন। ওই রিল ভিডিওতে দেখা গিয়েছে, তিনি নীল-সাদা ডিজাইনার শাড়ি পরে খোলা পিঠে ব্লাউজহীন অবস্থায় রয়েছেন। ভিডিওটিতে তার চুল ছিল একপেশে খোলা। বোল্ড অবতারে অভিনেত্রী একটি ইংলিশ গানের তালে লিপসিং করছেন।

আরও পড়ুন -  প্লাস্টিকের বিকল্প ভরসা বাংলায়ঃ পরিবেশ মন্ত্রী ভুপেন্দ্র যাদব

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করে ক্যাপশন দিয়ে লেখেন, “নেভার টু লেট ফর শাড়ি”। ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই অগুনতি মানুষ দেখে নেন এবং ১ লাখের বেশি মানুষ ভিডিওটিকে লাইক করেন। অনেকেই কমেন্ট করে ‘হায় গরমি’ বলে। আবার অনেকে উরফির খোলামেলা পোশাক প্রসঙ্গ নিয়ে ট্রোল শুরু করেন। যদিও এটা নতুন কিছু নয়।

আরও পড়ুন -  মধ্যবিত্তদের জন্য ভালো খবর, ৩০০ টাকা কমে বুক করুন গ্যাস সিলিন্ডার, এই পদ্ধতিতে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img