29 C
Kolkata
Friday, May 3, 2024

Urfi Javed: অন্তর্বাস ছাড়াই রাস্তায় বেরিয়ে পড়লেন উরফি, ট্রোলের ঝড়

Must Read

 উরফি জাভেদ। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। বলা যেতে পারে, বলিউডের পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ যেন সমার্থক শব্দ। সম্প্রতি ফের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যা হতবাক করেছে গোটা নেটজনতাকে।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাকটিভ থাকেন এই মডেল অভিনেত্রী। বিগ বস এবং পোশাক বিতর্কের সৌজন্যে তাঁর অনুরাগীর সংখ্যা একলাফে বেড়েছে অনেকখানি। মাঝে মাঝে তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন রিল ভিডিও বা বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন। এছাড়াও পাপারাজ্জিদের মধ্যে তাঁর জনপ্রিয়তা ব্যাপক। রাস্তার মাঝে কোথাও দেখা হলেই তাঁকে ঘিরে ধরে পাপারাজ্জিমহল। অভিনেত্রীও তারিয়ে উপভোগ করেন সেই সমস্ত মুহূর্ত।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সোশ্যাল মিডিয়া এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের শিরোনামে থাকতে অভিনেত্রী নতুন ধরনের কাটাছেঁড়া পোশাক পরে ক্যামেরার সামনে উপস্থিত হন। এবার তো অন্তর্বাস না পরেই পিঙ্ক রঙের একটি কাটাছেঁড়া পোশাক পরে রাস্তায় বেরিয়ে যান অভিনেত্রী। সেই মুহূর্ত ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দেয় পাপ্পারাজ্জিরা। কাটাছেঁড়া পোশাকের ফাঁকে উন্মুক্ত শরীরের মাদকতায় সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলেন উরফি।

আরও পড়ুন -  শাশুড়ি ও স্ত্রীকে ছুরি মারার অভিযোগে গ্রেপ্তার অভিযুক্ত

সম্প্রতি এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যেই ৪৩ হাজার মানুষ ভিডিওতে লাইক করেছেন। অনেকেই কমেন্ট করে উরফির সেক্সি লুকের প্রশংসা করেছেন। তবে আবার কেউ কেউ কমেন্ট করে এমন উদ্ভট ফ্যাশন সেন্সের নিন্দা করেছেন। অবশ্য তাতে ডোন্ট কেয়ার অভিনেত্রীর।

আরও পড়ুন -  Viral Video: এক যুবতী শাড়ি পরে পুলআপ করছেন জিমে, হতবাক নেটদর্শক এই ভিডিও দেখে

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img