Madhuri Dixit: প্রথম ওয়েব সিরিজে মাধুরী দীক্ষিত

Published By: Khabar India Online | Published On:

 আবারও পর্দায় ফিরছেন এক সময়ের বলিউড সেনসেশন মাধুরী দীক্ষিত। আগামী ২৫ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে তার প্রথম ওয়েব সিরিজ ‘দ্য ফেম গেম’। সিরিজটির মুখ্য চরিত্র অনামিকা আনন্দের ভূমিকায় রয়েছেন এ অভিনেত্রী।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) মুক্তি পেয়েছে সিরিজের ট্রেলার। ইনস্টাগ্রামে সিরিজের ট্রেলার শেয়ার করে মাধুরী লিখেছেন, ‘শুনেছিলাম, স্টারডম এক মুহূর্তে হারিয়ে যেতে পারে, কিন্তু একজন সুপারস্টারই যদি হারিয়ে যায়! এমন তো কখনও শুনিনি। নিজের পারফেক্ট জীবনের গল্প বলতে অনামিকা আনন্দ আসছে খুব তাড়াতাড়ি।’

আরও পড়ুন -  সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর, শুভ জন্মদিন

বিজয় নাম্বিয়ার ও কারিশমা কোহলি পরিচালিত ওয়েব সিরিজটির গল্প অনুযায়ী সুপারস্টার অনামিকা হঠাৎ করে নিরুদ্দেশ হয়ে যায়। পুলিশ ও নিকটজনেরা তার খোঁজ করতে গেলে বেরিয়ে আসে এ অভিনেত্রীর জীবনের নানা অজানা তথ্য ও যাতনার কাহিনী। কে এই অনামিকা? কোথায় হারিয়ে গিয়েছেন তিনি এসব প্রশ্নের উদঘাটন হবে সিরিজটিতে।

আরও পড়ুন -  Kajol-Madhuri: কাজল না বলতেই, মাধুরী দীক্ষিত লুফে নিলেন

১৯৮৪ সালে ‘অবোধ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় মাধুরীর। এরপর একে একে কাজ করেন ‘বেটা’, ‘খলনায়ক’, ‘হাম আপকে হ্যায় কোন’সহ অসংখ্য সফল সিনেমায়।

১৯৯৯ সালে বিয়ের পর নিজেকে আড়াল করে নেন। ২০০৭ এ ‘আজা নাচলে’ ছবির মাধ্যমে আবারও বলিউডে প্রত্যাবর্তন করেন মাধুরী। তিন বছর আগে তার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘কলঙ্ক’।

আরও পড়ুন -  বাড়িতে ৪ জন ঢুকে আমার সাথে এই কাজ করতে চায়, Madhuri Dixit প্রকাশ্যে জানালেন