29 C
Kolkata
Friday, May 3, 2024

Strictly: জলপাইগুড়ি পুরসভা এলাকায় কড়াকড়ি

Must Read

সজল দাশগুপ্ত, শিলিগুড়িঃ   জলপাইগুড়ি পুরসভা এলাকায় কড়াকড়ি। জলপাইগুড়ি পুরসভা এলাকায় আগামী ১৯, ২২,৩০, ৩১ সমস্ত দোকানপাট বন্ধ সিদ্ধান্ত নিয়েছে পুরসভা ,পুলিশ ও ব্যবসায়ী,ও টোটো সংগঠন। এই চারদিন বন্ধ থাকবে সমস্ত দোকানপাট , শপিংমল টোটো, ও বাজার হাট। তবে ১৯ ও ২২ আপাতত শুধুমাত্র টোটো বন্ধ থাকবে। ছাড় দেওয়া হয়েছে জরুরী পরিষেবায়।

আরও পড়ুন -  ভারতীয় কৃষিকে আত্মনির্ভর হিসেবে গড়ে তুলতে মহিলা কৃষকেরা অগ্রণী ভূমিকা পালন করেছেন ! শ্রী পুরুষোত্তম রুপালা

খোলা থাকবে অফিস-আদালত। এদিন পুরসভার এই সিদ্ধান্তের পরেই সোমবার সন্ধ্যায় জলপাইগুড়ি শহরের ডিবিসি রোডে জেলা প্রশাসন এবং পুরপ্রশাসন পুলিশ কে সাথে নিয়ে যৌথ ভাবে শুরু করেছে করোনা অ্যান্টিজেন টেস্ট। মাস্ক না পড়ে শহরে বেরিয়েছে এমন বহু মানুষকে ধরে ধরে করোনা টেস্ট করানো হচ্ছে। রয়েছে পুলিশ ও সিভিল ডিফেন্সের কর্মীরাও। এই টেস্ট করে বেশ কয়েকজনের পজেটিভ আসায় তাদেরকে সোজা হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। করোনার বাড়বাড়ন্ত কমাতেই এই উদ্যোগ বলে জানা গেছে। উপস্থিত ছিলেন জলপাইগুড়ি সদর মহাকুমা শাসক সুদীপ পাল, পুরসভার ভাইস চেয়ারপারসন সন্দীপ মাহাতো সহ জেলা প্রশাসনের একজন ম্যাজিস্ট্রেট।

আরও পড়ুন -  Gold Price: বাড়লো সোনার দাম, আপনার শহরে দাম কত?

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img