33 C
Kolkata
Saturday, May 18, 2024

Idhika Paul: ধারাবাহিক ‘পিলু’-র ইধিকা, অভিনেত্রীর বাস্তব পরিচয়

Must Read

 ছোট পর্দায় সুপরিচিত আর জনপ্রিয় মুখের মধ্যে একজন হলেন অভিনেত্রী ইথিকা পাল। নিজের অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী এই বং সুন্দরী। জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক রিমলির প্রধান নায়িকা ছিলেন ইধিকা। তবে এটি ইধিকার এটি প্রথম ধারাবাহিক ছিলনা। এর আগে আরো এক জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন। তবে অভিনয়ে জীবনে আসার আগে কেকে দাস কলেজ থেকে অ্যাকাউনটেন্সিতে অনার্স নিয়ে পড়াশোনা করেন।

নিজের কলেজের পড়াশোনা সম্পন্ন করে এরপর অভিনয় জগতে পা রাখেন তিনি। ইধিকার প্রথম ধারাবাহিক ছিল স্টার জলসার ‘কপালকুণ্ডলা’। আর এই ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে অভিনয় করে সকলের মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছিলেন তিনি। এই ধারাবাহিক শেষ হতে জি বাংলাতে ‘রিমলি’ তে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেন।এক গরিব দরিদ্র চাষী পরিবারের মেয়ের জীবন নিয়ে আবর্তিত হয়েছিল এই ধারাবাহিকের গল্প। তবে ধারাবাহিক শুরুর কিছুদিন পর টিআরপি কম থাকায় কয়েক মাসের মধ্যে বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক।

আরও পড়ুন -  ১৭০ রানে অলআউট ভারত, জয়ের পথে নিউজিল্যান্ড

রিমলি শেষ হয়েছে প্রায় দু মাস হয়েছে। তবে নতুন বছরে নতুন ধারাবাহিকে এক্কেবারে অন্য চরিত্রে ফিরে এসেছে ইধিকা। বাংলার লোক সঙ্গীত এখন পশ্চিমবঙ্গ পেরিয়ে গোটা দেশ তথা বিদেশেও স্তরেও জায়গা করে নিয়েছে। আর বাংলার সেই মাটির গান আর পুরুলিয়ার বিখ্যাত ছৌ-নাচের গল্প নিয়ে এই সপ্তাহ থেকে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘পিলু’। আর এই ধারাবাহিকে ইধিকা আবারো খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন। ইধিকার চরিত্রের নাম রঞ্জিনী।

আরও পড়ুন -  অঙ্কুশ-ঐন্দ্রিলা, এই জনপ্রিয় জুটি গাঁটছাড়া বাঁধার আগেই জলের মধ্যে অন্তরঙ্গ মুহূর্ত'র দৃশ্য

এতো হল ইধিকার কাজের কথা। তবে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল তথা সোশ্যাল মিডিয়ার পেজে বেশ ভালোই সক্রিয় পাশাপাশি এক জনপ্রিয় নাম। সম্প্রতি নিজের মোহময়ী ফটোশ্যুটে ফের সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলেন পিলুর নায়িকা। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, টুকটুকে লাল বেনারসী, নব বধূর সাজে নিজের নতুন লাস্যময়ী ফটোশ্যুট সেরেছেন ‘রিমলি’ খ্যাত অভিনেত্রী ইধিকা পাল। এই ছবি শেয়ারের সাথে সাথে অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন -  আগুন ঝরাচ্ছেন ত্রিধা, নেটিজেনরা কি আবদার করলেন ?

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img