40 C
Kolkata
Monday, May 20, 2024

Nakuul Mehta: গায়ে ১০৪.২ ডিগ্রি জ্বর! করোনা আক্রান্ত ১১ মাসের সন্তান

Must Read

দিন দিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বিশেষ করে এই রাজ্যে করোনা পজিটিভ রেট বেড়ে দাঁড়িয়েছে ১৯.৫৯%। ৬ হাজারের উপর হচ্ছে দৈনিক সংক্রমণ। রাজ্যে দৈনিক মৃত্যু দাড়িয়েছে ১৩। এমনকি রাজ্যে মোট আক্রান্ত ১৬ লক্ষ ৫৫ হাজার ২২৮। যদিও এই সংখ্যা আগামী দিনে বাড়বে বৈ কমবে না।

২০১৯ এর শেষ থেকে করোনা যেই আকার নিয়েছে তাতে করে বহু মানুষ এখন ভীত ও আক্রান্ত। গত বছর বহু মানুষ করোনার কবলে প্রাণ হারিয়েছেন। এই বছর এসেছে এর তৃতীয় ঢেউ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ এর সংখ্যা। বাদ যাচ্ছে না শিশুরাও।

আরও পড়ুন -  চিত্রনায়িকা কবরী শেষ নিশ্বাস ত্যাগ করেন

সম্প্রতি, দেখা গেলো ১১ মাসের খুদের শরীরে করোনা সংক্রমণের ভাইরাস। কে সেই খুদে? সেই সংক্রমিত খুদে হলেন হিন্দি টেলিভিশন অভিনেতা নকুল মেহতার সন্তান। মাত্র ১১ মাস বয়স সুফির।এই সুফির জ্বর বেড়ে ১০৪.২ ডিগ্রি ফারেনহাইটের কাছাকাছি। এবং, এই বয়সেই হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। এদিন, নকুল মেহতার স্ত্রী জানকি মেহতা ইনস্টাগ্রামে ছেলের ছবি শেয়ার করেছেন।

ছেলের ছবি শেয়ার করে জানকি মেহতা জানান, “আমরা জানতাম আজ নয়তো কাল করোনার শিকার হবই। ২ সপ্তাহ আগে আমার স্বামী নকুল করোনা আক্রান্ত হয়েছিলেন। তার পর আমার শরীরেও উপসর্গ দেখা দিতে শুরু করল। ভাবতেও পারিনি আগামীতে আর কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হবে। ২ দিন আগে সুফির জ্বর হল। আমি আক্রান্ত হওয়ার ঠিক একদিন বাদে। রাতে সুফিকে নিয়ে হাসপাতাল গিয়েছি। আমার ছেলে কোভিড আইসিইউ-তে আছে। আমার ছেলে কঠিন লড়াই করেছে। ৩ দিন পর ওর জ্বর সারে।”

আরও পড়ুন -  Lifestyle: পরকীয়ায় জড়িয়ে পড়েছেন ? ক্ষতিকর দিক গুলি দেখুন

Latest News

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে

Web Series: বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হলো, এই দৃশ্য দেখলে চোখ বন্ধ রাখতে হবে। Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img