29 C
Kolkata
Wednesday, May 15, 2024

Prem Chopra: করোনা পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা প্রেম চোপড়া

Must Read

গত বছর শেষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত হয়েছে। নতুন বছর পড়তে না পড়তেই বলিউডে আরো জাঁকিয়ে বসেছে দুষ্টু করোনা । একের পর এক তারকাকে কাবু করছে কোভিড -১৯। বলিপাড়াতে ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। এর মাঝেই সোমবার করোনায় আক্রান্ত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়া ও তার স্ত্রী উমা চোপড়া। কোভিড পজিটিভ হওয়ার পরই মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে এই তারকাকে।

আরও পড়ুন -  Edit Button: এডিট বাটন চালু করতে যাচ্ছেন টুইটার

ডাক্তার জলিল পার্কারের তত্ত্বাবধানে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে এই তারকার চিকিৎসা চলছে। দু’জনকেই করোনার চিকিৎসরা প্রয়োজনে দেওয়া হয়েছে মনোক্লোনাল অ্যান্টিবডি। হাসপাতাল সূত্র থেকে জানা গিয়েছে মনোক্লোনাল অ্যন্টিবডি প্রয়োগের পর অনেকটাই তাঁরা দ্রুত সেরে উঠছেন মনে করা হচ্ছে, আর দু’-একদিনের পর দুজনকে একসাথে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

আরও পড়ুন -  Deepika Padukone: দীপিকা এবার অস্কারে, ফিফার পর, উপস্থাপকের ভূমিকায়

ডিসেম্বর থেকে একগুচ্ছ তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর পেজ থ্রিতে এসেই চলেছে। সোমবার সকালেই করোনা পজিটিভ আসার কথা জানান জন আব্রাহাম ও তাঁর স্ত্রী পিয়া। জন সোশ্যাল মিডিয়ায় জানান, দিন কয়েক আগেই তাঁরা এক করোনা সংক্রমিতের সংস্পর্শে এসেছিল্বন। ওই ব্যক্তি করোনা আক্রান্ত হওয়ার কথা জানানোর পরই নিজেদের নিভৃতবাসে নিয়ে যান তাঁরা। তারপর করোনা পরীক্ষা করান। এরপরেই রিপোর্ট পজিটিভ আসে।

আরও পড়ুন -  Covid-19: কোভিড-১৯ সম্পর্কিত সর্বশেষ তথ্য

 দুপুরের দিকে করোনা আক্রান্ত হওয়ার কথা জানান বলিউডের পরিচালক-প্রযোজক একতা কাপুর। একতাও সোশ্যাল মিডিয়ায় জানান করোনার সব প্রটোকল আর সাবধানতা অবলম্বন করেও তিনি করোনা আক্রান্ত। সাথে তাঁর সংস্পর্শে যাঁরা এসছেন সবাইকে করোনা পরীক্ষা করে নেওয়ারও আবেদন জানিয়েছেন।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img