34 C
Kolkata
Sunday, May 19, 2024

Lionel Messi: মেসি করোনায় আক্রান্ত

Must Read

ফুটবল জগতের অনেক রথী মহারথীর পর এবার করোনার থাবায় পড়লেন লিওনেল মেসি। নতুন করে ইউরোপজুড়ে করোনার সংক্রমন শুরু হওয়ার পর থেকে তার হাওয়া লেগেছিলো ইউরোপীয়ান ফুটবলেও। এবার আক্রান্ত হলেন বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় নাম আর্জেন্টাইন অধিনায়ক মেসি।

কিছুদিন ইউরোপীয়ান ফুটবলের ওপর দিয়ে যেন নতুন করে ঝড় বইয়ে দেয়ার আভাস দিচ্ছে করোনা। ইংল্যান্ড, স্পেন, জার্মানি বা ফ্রান্স সকল দেশের লিগেই আবার শুরু হয়েছে ম্যাচ স্থগিতের মহড়া।

আরও পড়ুন -  Cyclone Idalia: ঘূর্ণিঝড় ‘ইদালিয়া’ আসছে

মেসির প্রাক্তন ক্লাব বার্সার স্কোয়াড তো প্রায় পুরোটাই করোনা আক্রান্ত। ইংলিশ প্রিমিয়ার লিগে তো ক্রিস্মাসের আগে পরে মিলিয়ে স্থগিত হয়েছে বেশ কিছু ম্যাচ। আজ রাতের চেলসির বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে লিভারপুল কোচ ইউর্গেন ক্লপকেও করোনার কারণে ডাগ আউটে পাচ্ছে অল রেডরা।

আরও পড়ুন -  Monslisa: সৌন্দর্য দেখে অবাক দর্শকরা, গোলাপি পোশাকে সুন্দর সাঝে অভিনেত্রী মোনালিসা

ইউরোপীয়ান ফুটবলকে আবারও হুমকির মুখে করোনা এবার হানা দিলো পিএসজি শিবিরে। অন্য কোনো প্লেয়ার তো না, প্রথমেই প্রাণঘাতী এই ভাইরাসের ঢেউ আছড়ে পড়লো এলএম টেনের ঘাড়েই।

পিএসজির পক্ষ থেকে জানানো হয়েছে, সোমবার ফ্রেঞ্চ কাপে ভেনেস অলিম্পিকের বিপক্ষে ম্যাচের আগে রুটিনমাফিক করা আরটি-পিসিআর টেস্টে করোনা ধরা পড়ে সাতবারের ব্যালন জয়ী মেসির।

আরও পড়ুন -  US President Joe Biden: মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন, করোনায় আক্রান্ত

অফিসিয়াল বিবৃতিতে মেসিসহ স্কোয়াডের আরও তিনজনের করোনা আক্রান্ত হওয়ার খবর দেয় প্যারিসের ক্লাবটি। অন্য তিনজন হচ্ছেন গোলরক্ষক সার্জিও রিকো, লেফট ব্যাক হুয়ান বার্নাট, মিডফিল্ডার নাথান বিটুমাজালা। মেসিসহ আক্রান্ত চারজনকেই পাঠানো হয়েছে আইসোলেশনে।

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img