30 C
Kolkata
Sunday, May 5, 2024

Horoscope: আজ ২রা জানুয়ারি (১৭ই পৌষ) রবিবার রাশিফল দেখুন

Must Read

মেষ (ARIES): আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নিজের কাজের জন্য সৌভাগ্যলাভ হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে ভালো করে সময় দিন।

বৃষ (TAURUS): আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর । অন্যের উপকার করলে মন শান্তি পাবে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। মন দিয়ে নিজের কাজ কর্ম করে যান।

মিথুন (GEMINI): আজ আপনি বড় রোগ থেকে মুক্তি হতে পারেন। কোনো অস্ত্রোপচার হলে আজ সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। নিজের প্রতি যত্ন নিন,  ঠিক করে পথ্য নিন।

আরও পড়ুন -  Daily Horoscope: রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি

কর্কট (CANCER): আজ আপনার সন্তানের জন্য চিন্তায় থাকতে পারেন। কোনো বড় অসুখ হতে পারে। সন্তানের প্রতি যত্নশীল হন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। বেশি করে সময় দিন।

সিংহ (LEO): আজ আপনি ক্রীড়া দুনিয়ায় বেশ নাম-ডাক হতে পারে। মন দিয়ে খেলার প্রশিক্ষণ নিন। খেলাতে সাফল্য পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই যাবে।

কন্যা (VIRGO): আজ আপনি উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্নশীল হন। অযথা বেশি চিন্তা করবেন না। প্রতিদিন সকালে একবার করে হাঁটতে বেরোবেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৭ই ডিসেম্বর, রাশিফল দেখুন

তুলা (LIBRA): আজ আপনি ও আপনার সপরিবার বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। ভালো করে ও সাবধানে বাইরে ঘুরবেন। বাইরে পরিবারের সাথে ভ্রমণে বেশ আনন্দে দিনটি যাবে।

বৃশ্চিক (SCORPIO): আজ আপনি কোনো কিছুতে মন চঞ্চল থাকতে পারে। সহজে ভেঙে পড়বেননা। মন শান্ত রাখুন। মন ভালো রাখতে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

ধনু (SAGITTARIUS): আজ আপনার বহুদিনের কোনো পুরোনো দ্রবাদি খুজে পাওয়ার আকাঙ্ক্ষা থাকবে তা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রাপ্তির পর কোনো মানত থাকলে অবশ্যই পূরণ করুন।

আরও পড়ুন -  চড়ক পূজার প্রস্তুতি নিয়ে রাস্তায় সঙ সেজে অর্থ সংগ্রহ

মকর (CAPRICORN): আজ আপনার কাছের কোনো মানুষ বিশ্বাসঘাতকতা করতে পারেন। দেখে শুনে বন্ধু করুন। সহজে সকলকে বিশ্বাস করবেননা। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার স্ত্রী শারিরীক ভাবে অসুস্থ হতে পারন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। স্ত্রীর চিকিৎসায় বিপুল অর্থ খরচ হতে পারে। স্ত্রীর প্রতি যত্নশীল হন।

মীন (PISCES): আজ আপনি বিনা কারণে অর্থ ব্যয় করবেননা। বুঝে শুনে খরচ করুন। আয়ের চেয়ে বেশি টাকা খরচ করবেননা। দিনটি বেশ একটা ভালো নয়।

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img