26 C
Kolkata
Tuesday, May 21, 2024

Sabyasachi-Aindrila: সব্যসাচী-ঐন্দ্রিলা জয় করলেন ক্যানসারকে হারিয়ে, রাজ-শুভশ্রী কেক পাঠালেন

Must Read

 দীর্ঘ এক বছরের লড়াই শেষ হলো সব্যসাচী ও ঐন্দ্রিলার। একবার নয় পরপর দুবার ক্যানসারকে হারাল ঐন্দ্রিলা শর্মা। এই দীর্ঘ লড়াইয়ের সে পাশে পেয়েছিল তার মনের মানুষ সব্যসাচী চৌধুরীকে। গত একবছরে প্রতিদিন ঐন্দ্রিলার জীবনে নিজের উপস্থিতি টের পাইয়েছেন এই অভিনেতা। সম্প্রতি তার এই দীর্ঘ লড়াই শেষ হয়েছে জয়ের সাথেই। আর তাদের সেই জয়ের সেলিব্রেশনের সঙ্গী হতেই রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী একটি কেক পাঠালেন তাদের।

আরও পড়ুন -  আত্মনির্ভর ভারতের জন্য সহজে ব্যবসার বিষয়ে বণিকসভা সিআইআই'এর জাতীয় ডিজিটাল সম্মেলনের উদ্বোধন করেছেন শ্রী পীযূষ গোয়েল

এক বছর ধরে তীব্র মানসিক ও শারীরিক যন্ত্রণার অবসান ঘটেছে। দাঁতে দাঁত চিপে লড়াই করে গিয়েছেন ঐন্দ্রিলা শর্মা। সম্প্রতি ঐন্দ্রিলার শেষ কেমোথেরাপির কথা নিজেই জানিয়েছিলেন সব্যসাচী। এবং বর্তমানে ছোটপর্দার এই অভিনেত্রীর সুস্থ থাকার কথাও সকলকে জানিয়েছেন তিনি। বুধবারই শেষ কেমোথেরাপি ছিল অভিনেত্রীর। একথা জানার পর রীতিমত সেলিব্রেশনের মুডে রয়েছেন সকলে।

ঐন্দ্রিলাকে এই জয়ের জন্য অভিনন্দন জানাতেই একটি সুন্দর কেক পাঠিয়েছেন রাজ-শুভশ্রী। মা-বাবা, দিদি ও সব্যসাচীর উপস্থিতিতেই এই দিনটাকে সেলিব্রেট করেছেন অভিনেত্রী। কেক কেটে সকালকে নিজের হাতে খাইয়েও দিয়েছেন অভিনেত্রী। সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ারও করে নিয়েছেন সকলের সাথে। এমনকি ভিডিওর মাধ্যমে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীকে এই সুন্দর কেকটি পাঠানোর জন্য ধন্যবাদও দিয়েছেন তিনি।

আরও পড়ুন -  Cancer Vaccine: ক্যানসারের টিকা ২০৩০ সালে মিলতে পারে

এদিন অভিনেত্রীর বাবা-মা রাজ-শুভশ্রী ও তাদের ছেলে ইউভানকে তাদের জীবনের জন্য শুভকামনা জানিয়েছেন এবং আশীর্বাদ করেছেন। অন্যদিকে রাজ চক্রবর্তীর কথায় সব্যসাচী চৌধুরী ও ঐন্দ্রিলা শর্মার প্রতি আজীবন শ্রদ্ধা ও ভালোবাসা থাকবে তার এবং তার পরিবারের।

আরও পড়ুন -  রোজ আদা খাচ্ছেন ? আদা খাওয়ার ফলে কি হতে পারে এক নজরে দেখে নিন…

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img