30 C
Kolkata
Thursday, May 16, 2024

Tapsi Pannu: দুর্দান্ত সময় পার করছেন তাপসী পান্নু, আমার বিয়ে নিয়ে তাড়া নেই

Must Read

বলিউডে দুর্দান্ত সময় পার করছেন তাপসী পান্নু। ‘হাসিন দিলরুবা’, ‘রশ্মি রকেট’সিনেমার পর আলোচনায় আসেন জনপ্রিয় অভিনেত্রী। প্রেম করছেন প্রাক্তন ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের সঙ্গে।

বিয়ের বিষয়ে জানতে চাইলে এক গণমাধ্যমকে বলেন, আমার এখনই বিয়ের কোনো পরিকল্পনা নেই। হাতে বেশ কয়েকটি কাজ আছে। তাড়াহুড়ো করে কোনো কিছু করতে চাই না।

আরও পড়ুন -  Tiffany Married: ট্রাম্প কন্যা টিফানি, ৪ বছরের ছোট যুবককে বিয়ে করলেন

তাপসী বলেন, যখনই আমি বিয়ে করবো, একটা স্বস্তিদায়ক পরিবেশে হবে। বিয়ে নিয়ে কোনো তাড়া নেই। বিয়ের পর তেমন কিছুই বদলাবে না তাই আমি এখনই এই সিদ্ধান্ত নেওয়ার খুব একটা প্রয়োজন মনে করছি না।

আরও পড়ুন -  আবার নতুন পোস্ট রিয়ার, সুশান্তের মৃত্যুবার্ষিকীর আগে, কেন করলেন ?

অভিনেত্রী ২০২১-২০২২ সাল নিয়ে খুবই আশাবাদী। কারণ মহামারি করোনার কারণে গত দুই বছর তার জন্য কিছুটা বিপর্যস্ত এবং বিশৃঙ্খল ছিলো।

‘আক্ষরিক অর্থেই নিজের এবং আমার পরিবারের জন্য সময় বের করার চেষ্টা করে সেটের মধ্যে এবং বাইরে চলেছি। এটি আমার শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলেছে। আশা করি ২০২২ সালে কোনো লকডাউন থাকবে না! সবকিছু শান্তিপূর্ণ হবে’।

আরও পড়ুন -  Partner: সঙ্গীর এই লক্ষণগুলি দেখে বিয়ে করবেন

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img