35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Open Navel: ক্রপ টপ-শর্ট, উন্মুক্ত নাভি, বাড়ির ছাদে তুমুল নাচ ‘মা’-খ্যাত ঝিলিকের, ভিডিও দেখুন

Must Read

 সেই শিশুশিল্পী যার টানে বাঙালি রীতিমতো স্নান-খাওয়া ভুলে টেলিভিশনের পর্দার সামনে বসে থাকত। ঝিলিকের কষ্টে কেঁদে উঠতো হাজার হাজার মা কাকিমা। ঝিলিক ওরফে তিথি বসুর অভিনয়ে যেমন মুগ্ধ করেছিল দর্শকদের তেমনি তার মাকে কাছে না পাওয়ার দুঃখ, কষ্ট গভীরভাবে স্পর্শও করেছিল বাঙালি দর্শককে। আবার ঝিলিক যখন নিজের মাকে খুঁজে পায় তখন দর্শক ও আনন্দে উচ্ছ্বসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

তিথি মা ধারাবাহিকের আগে শিশুশিল্পী হিসেবে টলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন। তিথির প্রথম কাজ ছিল সুপারস্টার প্রসেনজিৎ ও স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত “বন্ধু” সিনেমা। বাংলাদেশের সিনে জগতে ডেবিউ করেন ‘হৈমন্তী’ টেলিফিল্ম দিয়ে। শেষবার অভিনেত্রী স্টার জলসার ‘ময়ূরপঙ্কী’ ধারাবাহিকে একটি পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে বিশ্বনাথের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন। পরবর্তীকালে পড়াশোনার চাপে নিজেকে অভিনয় জগৎ থেকে সরিয়ে নেন তিথি।

আরও পড়ুন -  Dance Video: প্রশংসায় ভড়িয়ে দিলেন মানুষ, দুর্দান্ত বেলি নাচ এই নৃত্যশিল্পীর, ‘জারা জারা’র তালে

ছোট বেলা থেকেই অভিনয় ছাড়াও একটু আধটু মডেলিং এর শখ রয়েছে তিথির। মাঝে মধ্যে নানান বিজ্ঞাপনের শ্যুট করে থাকেন তিথি। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালো ভাবে সক্রিয়৷ অভিনয় থেকে দূরে থাকলেও জনপ্রিয়তা যে কমেনি তা বোঝা যায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় পেজে চোখ রাখলেই। নানান ফটোশুট আর ইন্সটাগ্রাম রিল বানিয়ে বারংবার খবরের শিরোনামে থাকেন।

আরও পড়ুন -  First Christmas: ভাইরাল রোমান্টিক ছবি ! ভিক্যাট`র প্রথম ক্রিসমাস

ফের একবার নিজের ইনস্টাগ্রামে ঝড় তুললেন তিনি। ক্রপ টপ আর শর্টসে ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর তাতেই চোক্ষু চড়কগাছ নেটিজেনিদের। দেখা যাচ্ছে,আগের থেকে ওজন কমিয়েছেন অনেকটাই। আর তাই অভিনেত্রীএ আকর্ষণের মাত্রাও বেড়েছে। নিজের বাড়ির ছাদেই বরাবরের মতো এবারেও রিল ভিডিওর শ্যুট করেছেন তিনি। ডিপ ব্লু ক্রপ টপের সাথে ডেনিম শর্টস পরেছেন আর পায়ে স্নিকার্স। কোঁকড়া চুল বাঁধা রেখেই ট্রেন্ডিং গান লেজিল্যাড গানে এই নাচের ভিডিও করেছেন। এই ভিডিও দেখে অনেকেই প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Latest News

Gold Price Today: গয়না কিনতে চিন্তায় পড়লেন ক্রেতারা! বাড়ল সোনার দাম

Gold Price Today: গয়না কিনতে চিন্তায় পড়লেন ক্রেতারা! বাড়ল সোনার দাম। ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি গুরুত্বপূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img