33 C
Kolkata
Sunday, May 19, 2024

Bollywood Actresses: ২০২১ সাল মাতানো বলিউড অভিনেত্রীরা, দর্শকদের মন জয় করেছে

Must Read

 দর্শকদের মন জয় করে নিয়েছে এমন অভিনেত্রীর সংখ্যা বেশ বড়। বলিউডে সিনিয়র অভিনেত্রীদের সিনেমা মুক্তি পেয়েছে এবার। নতুনরাও ছিলেন সাবলীল। গ্ল্যামার আর অভিনয়ের মেধায় অনেক অভিনেত্রীই সাফল্যের দেখা পেয়েছেন।

দীপিকা পাড়ুকোন
চলতি বছরের সেরা অভিনেত্রীর তালিকায় শীর্ষেই রয়েছেন দীপিকা। ‘৮৩’ সিনেমাটি মুক্তির অল্প সময়ে ভালোই সাড়া ফেলেছে।

ক্যাটরিনা
সম্প্রতি মুক্তি পেয়েছে ক্যাটরিনার সিনেমা ‘সূর্যবংশী’। এতে তার অভিনয়ের দক্ষতা দেখানোর সুযোগ তেমন না থাকলেও গ্ল্যামার দিয়ে আলোচনা পেয়েছেন তিনি। সেই সঙ্গে বছরের শেষদিকে এসে বাজিমাত করে দিলেন বিশাল আয়োজনে বিয়ে করে।

আরও পড়ুন -  Disha Patani: দিশা পটানির কোটির টাকার বাড়ি, কোটি টাকার গাড়ি আছে

দিশা পাটানি
প্রথমবার সালমান খানের নায়িকা হয়েছেন। সেই সুযোগের ফলাফল ঘরে তুলতে একদম ভুল করলেন না এই সুন্দরী। গ্ল্যামার ও অভিনয় মেধা দিয়ে জানান দিয়েছেন, বেশ লম্বা রেসের ঘোড়া তিনি।

কৃতি স্যানন
‘মিমি’ সিনেমা দিয়ে বাজিমাত করে দিয়েছেন কৃতী। এই বলিউড সুন্দরীর ছবিটি চলতি বছরে সবচেয়ে আলোচিত সিনেমাগুলোর মধ্যে একটি। এটি একটি কমেডি সিনেমা। তবে কৃতীর কৃতিত্ব ছিলো অভিনয়ের মুন্সিয়ানায়। অভিনেত্রীর ভক্তরা খুব খুশি নন গ্ল্যামার এই চরিত্রে তাকে দেখে।

বিদ্যা বালান
এ বছর বিদ্যা অভিনী মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শেরনি’। একজন বন কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন তিনি। যিনি একা লড়াই করে যান দুর্নীতিতে আক্রান্ত একটি চক্রের সঙ্গে। বরাবরের মতো পাওয়ারফুল অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি।

আরও পড়ুন -  অশোক চক্রের ২৪ টি দাগের অর্থ জানেন, ভারতীয় জাতীয় পতাকার

রানী মুখার্জি
অনেকদিন পর বলিউডের রানীকে পাওয়া গেল পর্দায়। দর্শকের আগ্রহটা তাই একটু বেশিই ছিলো। ‘বান্টি অর বাবলী’ সিরিজের দ্বিতীয় সিক্যুয়েল নিয়ে হাজির হয়েছেন তিনি সাইফ আলী খানের সঙ্গে। ছবিটি তেমন ব্যবসা করেনি। তবে রানী ভক্তরা প্রিয় তারকাকে স্ক্রিনে দেখে উপভোগ করেছেন।

আরও পড়ুন -  Nusrat Faria: নুসরাত ফারিয়ার নতুন গান ‘হাবিবি’

কঙ্গনা রানাউত
আলোচনায় না হোক, সমালোচনায় সবার চেয়ে এগিয়ে থাকা অভিনেত্রীর নাম কঙ্গনা রানাউত। হিন্দুয়ানিতে কট্টর আর বিজেপিপন্থি হিসেবে প্রায়ই নানা বেফাঁস মন্তব্য করে তিনি বিতর্কের জন্ম দেন। তবে সুনিপুণ অভিনয়ে কঙ্গনাই বর্তমান বলিউডের রানী সেটা মেনে নিতেই হবে। এবারও তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন সেরা অভিনেত্রী হিসেবে।

এছাড়াও বছরজুড়ে আলোচনায় ছিলেন ঐশ্বরিয়া রাই, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, তাপসী পান্নু, জ্যাকলিন ফার্নান্দেজ, কিয়ারা আদভানি, শ্রদ্ধা কাপুর, সারা আলী খান, জাহ্নবী কাপুর ও অনন্যা পান্ডে।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img