35 C
Kolkata
Wednesday, May 15, 2024

Malaika-Arhaan: ভাইরাল বড়দিনে মালাইকা-আরহানের নতুন ভিডিয়ো, মায়ের পাশে দাঁড়াতে লজ্জা পায় ছেলে

Must Read

মালাইকা আরোরা, ১৯৯৭ সালে মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেন বলিউডে। মডেলিং থেকে বলিউডে অভিনয় করা শুরু করেন অভিনেত্রী। ১৯৯৮ সালে আরবাজ খানের সাথে প্রেম করে বিয়ে করেন। বিয়ের পর স্বামী এবং সংসার নিয়ে খুশি ছিলেন মালাইকা। এদের একটি ছেলে আছে, নাম আরহান খান।

২০১৭ সালে ১৯ বছরের সুখী দাম্পত্য জীবন ভেঙে নিজের ছেলে আরহানের হাত ধরে খান বাড়ি প্রত্যাখান করে সব বিলাসিতা ছেড়ে বেরিয়ে যান মালাইকা অরোরা। বিচ্ছেদের মূল কারণ ছিল অবশ্য অন্য। আরবাজ তাঁর বিদেশিনী বান্ধবী জর্জিয়ার সঙ্গেও পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপরই এদের ডিভোর্স হয়। বিচ্ছেদের পর থেকে ছেলে আরহানকে নিয়েই বেশ খুশিতেই রয়েছে মালাইকার জীবন। মালাইকাও এখন বিবাহ বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সাথে সম্পর্কে আবদ্ধ হয়্রছেন। বাবা মায়ের নতুন সম্পর্ক নিয়ে কখনো কোনো আপত্তি দেখাননি আরিয়ান।

আরও পড়ুন -  Unmarried Actress: বয়স ৪৭ বা ৫২ বিয়ে করতে পারেননি, একা থাকেন, এই সুন্দরীরা

 নিজের পড়াশোনার জন্য বাইরে থাকছেন মালাইকা ও আরবাজ পুত্র আরহান খান! তবে ক্রিস্টমাসে ছুটির আমেজে কিছুদিন আগেই ফের দেশে ফিরেছেন আরিয়ান। আর ছেলের আসার আনন্দে ছেলেকে নিয়ে আসতে এয়ারপোর্টে যান। আর সেই সময় বিমানবন্দরে মা-ছেলের রিউনিয়নের ছবি-ভিডিও বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ছেলেকে আনতে শুধু একা মালাইকা নন, গিয়েছিলেন আরবাজও। তবে, সেই ভিডিয়োরব দেখা গিয়েছিল মায়ের থেকে বাবার সাথে বেশি সপ্রতিভ আরহান। এই ভিডিও দেখে এমনই দাবি তুলেছিল সোশ্যাল মিডিয়া।

এমনকি বড়দিনে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেম মাম্মা আর-ছেলের ছবি। এদিন সাদার ওপর লাল-কালো প্রিন্টের একটি শর্ট ড্রেস পরেছেন মাল্লা। বড়দিনের দিনে ছেলের সাথে খোলামেলা পোশাকে সেখানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। আর আরহানের পরনে ছিল লাল প্যান্ট, কালো টি-শার্ট, কালো জ্যাকেট। ফোটোগ্রাফারদের জন্য মালাইকার সাথে ছবির জন্য পোজ দিতে দাঁড়ান আরিয়ান। তবে, মা ছেলের ছবিতে দেখা যাচ্ছে কিছুটা জড়তা রয়েছে আরহানের মধ্যে। আর সেখান থেকেই শুরু হয় নানান ট্রোলিং।

আরও পড়ুন -  T20 World Cup: পাকিস্তানকে হারিয়ে, জিম্বাবুয়ের ইতিহাস রচনা

একজন ইনস্টা ইউজারের বক্তবত ‘একজন ভারতীয় মহিলাকে কি এমন পোশাক মানায়, আর তখন যখন তাঁর সাথে তরুণ ছেলে আছে’। আরেক নেটিজেন লিখেছেন, ‘ নিজের মায়ের পাশে দাঁড়িয়ে ছবি তুলতে লজ্জা পাচ্ছে বেচারা ছেলেটা। ওকে পুরো আরবাজের মতো দেখতে।’

আরও পড়ুন -  গত ২৪ ঘন্টায় কলকাতায় বৃষ্টি হয়েছে মাত্র ২.৩ মিলিমিটার, বৃষ্টি নামবে এই জেলায়

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img