27 C
Kolkata
Friday, May 10, 2024

সম্প্রতি ছিল অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra)-র জন্মদিন

Must Read

সম্প্রতি ছিল অভিনেত্রী অন্বেষা হাজরা (Anwesha Hazra) র জন্মদিন। বর্ধমানের মেয়ে অন্বেষা এই মুহূর্তে ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে উর্মির ভূমিকায় অভিনয় করছেন। কলকাতা থেকে বর্ধমানের দূরত্ব অনেকটা হওয়ার ফলে অন্বেষার মা-বাবা তাঁর জন্মদিনে এসে পৌঁছাতে পারেননি। কিন্তু তাঁর সমস্ত অভাব পূরণ করে দিলেন শ্রুতি দাস (Shruti Das)।

শ্রুতি ও অন্বেষার ঘনিষ্ঠ বন্ধুত্ব কারও অজানা নয়। অন্বেষার জন্মদিনে শ্রুতির মা-বাবা সহ সমগ্র পরিবার উপস্থিত হয়েছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর সেটে। সেখানেই শ্রুতি নিজের হাতে অন্বেষাকে খাইয়ে দিলেন তাঁর বাবার তৈরি পায়েস। কেক কেটে হল বার্থডে সেলিব্রেশন। সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের ছবি শেয়ার করে অন্বেষা লিখেছেন, তিনি জানতেন, তাঁর জন্মদিনে বাড়ি থেকে কেউ আসবে না। ফলে তাঁর মন খারাপ ছিল। সকালবেলা তিনি কাকুকে প্রণাম করে দিনটা শুরু করেছিলেন। শেষ বেলাতেও তাঁর গার্লফ্রেন্ড, গার্লফ্রেন্ডের ছানা ও কাকুর সঙ্গেই দিনটা কাটালেন তিনি।

আরও পড়ুন -  ' মিঠাই ’ সিরিয়াল ছেড়েছিলেন, ফুটফুটে সন্তান অভিনেত্রী প্রিয়মের কোলে এলো

অন্বেষা লিখেছেন, কাকুর হাতের বানানো পায়েস ও ‘ঋতু’ লেখা কেক, কাকিমার নিজের হাতে পায়েস খাওয়ানোর অ্যাটিটিউড অন্বেষার বাড়িতে না থাকার দুঃখ ভুলিয়ে দিয়েছে। শ্রুতিকে অনেক কৃতজ্ঞতা জানিয়ে অন্বেষা লিখেছেন, ভাগ্যিস শ্রুতি ছিলেন, তাই সব সম্ভব হল।

শ্রুতির থেকেও শ্রুতির মায়ের সঙ্গে অন্বেষার গভীর বন্ধুত্ব। অন্বেষাকে নিজের মেয়ের মতোই আগলে রাখেন শ্রুতির মা-বাবা। কিন্তু শ্রুতির মাকে ‘কাকিমা’ বলেন না অন্বেষা। তিনি ভালোবেসে তাঁকে বলেন ‘গার্লফ্রেন্ড’।

আরও পড়ুন -  Swastika Mukherjee: আলিবাগের সি-বিচে ‘প্রাণবন্ত’ মুহূর্ত, সঙ্গী কন্যা অন্বেষা

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img