42 C
Kolkata
Monday, April 29, 2024

Aparajita Adhya: ‘তাল’এর গানে প্রকৃতির কোলে নেচে উঠলেন, অভিনেত্রী অপরাজিত আঢ্যে

Must Read

 ১৯৯৮ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেন অপরাজিতা। তার অভিনয় দক্ষতা খুব কম সময়ের মধ্যেই তাকে জনপ্রিয়তা এনে দিয়েছিল দর্শকমহলে। অভিনেত্রী সিনেমার পাশাপাশি একাধিক জনপ্রিয় টিভি সিরিয়াল ও ওটিটি প্ল্যাটফর্মেও কাজ করেছেন। উল্লেখ্য, অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অপরাজিতা আঢ্যকে দেখে তার বয়স আন্দাজ করতে পারা কঠিন।

কারণ তিনি আগের থেকে অনেকটাই ফিট হয়ে গিয়েছেন। নিজের শরীরের অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেলেছেন অনেকটাই। বর্তমানে ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীর রূপের জেল্লা টেক্কা দিচ্ছে অভিনেত্রীদেরও।

আরও পড়ুন -  Jaya Ahsan: নায়িকা জয়া আহসান, ভালোবাসার কথা প্রকাশ্যে বললেন

এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অভিনেত্রী প্রায়ই অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের ছবি কিংবা ইনস্টারিল তার অনুরাগীদের সাথে শেয়ার করে থাকেন। যা ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি অভিনেত্রী অপরাজিতা অঢ্যের একটি ইনস্টারিল নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়েছে। অভিনেত্রী কয়েকদিন আগেই ঘুরতে গিয়েছেন তার পরিবারের সাথে। সেখানেই প্রকৃতির কোলে ‘তাল’ সিনেমার একটি জনপ্রিয় গানের সাথে নেচে সেই ভিডিও শেয়ার করেছেন তিনি, যা এই মুহূর্তে রীতিমতো ভাইরাল হয়েছে।

সম্প্রতি অভিনেত্রী সুভাষ ঘাইয়ের পরিচালিত তুমুল জনপ্রিয় ছবি ‘তাল’এর ‘রামতা যোগী’ গানের সাথে পাহাড়ের কোলে প্রকৃতির মাঝে ঘুরতে গিয়ে দুর্দান্ত নাচের ভিডিও বানালেন অভিনেত্রী। এই গানের সাথে ঐশ্বর্য রাই বচ্চনের দুর্দান্ত নাচ আজও মানুষের মনে থেকে গেছে। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ভিডিও রিল আকারে শেয়ারও করেছেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই ভিডিও শেয়ারও করেছেন তিনি। অভিনেত্রী নিজের নাচের এই ভিডিও শেয়ার করার পর থেকেই কমেন্ট বক্সে উঠেছে প্রশংসার ঝড়।

আরও পড়ুন -  Madhumita Sarcar: অভিনেত্রী মধুমিতা হঠাৎ সাদা রঙের শাড়িতে! খুঁজে বেড়াচ্ছেন কাকে?

Latest News

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি

Bank Job: সরকারী ব্যাঙ্কে চাকরি, অনলাইনে আবেদন করার পদ্ধতি।  এখন কর্মসংস্থানের বাজার খুব চাপে রয়েছে। পশ্চিমবঙ্গের শিক্ষিত যুব সমাজের জন্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img