31 C
Kolkata
Monday, May 20, 2024

OTT: দীপিকার `গেহরাইয়াঁ` ওটিটিতে মুক্তি পাচ্ছে

Must Read

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার তিনি অমিতাভ বচ্চন, সলমন খান ও অক্ষয় কুমারদের দেখানো পথে হাঁটতে শুরু করলেন। তারা যেভাবে সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিয়েছিল। এবার এই তালিকায় যোগ হচ্ছেন তিনিও।

ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে আসছে জানুয়ারিতে মুক্তি পাবে শকুন বত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’। যে সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন দীপিকা, সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পাণ্ডে। ওটিটি রিলিজ়ের ঘোষণার পাশাপাশি, সিনেমার নামও প্রকাশ্যে আনা হয় গতকাল সোমবার।

আরও পড়ুন -  Beautiful Face: নিজের সুন্দর চেহারা দেখতে কার না ভালো লাগে ?

গত দেড় বছরে বিদ্যা বালান ও তাপসী পান্নুর একাধিক ওটিটি রিলিজ হয়েছে। তবে তারকা খ্যাতির দিক থেকে দীপিকা এই দুই অভিনেত্রীর চেয়ে এগিয়ে। দীপিকার সবশেষ ছবি হলে মুক্তি পেলেও ‘ছপাক’ বক্স অফিসে চলেনি।

আরও পড়ুন -  Nobel Prize: তানজানিয়ার আবদুলরাজাক গুরনাহ, নোবেল পেলেন সাহিত্যে

 তার নতুন সিনেমার ট্রেলার দেখে মনে হচ্ছে, এর বিষয় সংবেদনশীল। পরিবর্তিত পরিস্থিতিতে বক্স অফিসের অংকের চেয়ে ওটিটির ভিউয়ারশিপের ওপরেই আস্থা রাখছেন প্রথম সারির প্রযোজকেরা। এই সিনেমাটি যৌথ প্রযোজনা করেছে ধর্মা প্রোডাকশনস এবং ভায়াকম।

আরও পড়ুন -  Deepika Padukone: ‘পাঠান’ লুক প্রকাশ্যে এলো, দীপিকার

Latest News

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়

Bhojpuri: অক্ষরা সিংয়ের বাহুতে চুম্বনে ভরিয়ে দিলেন নিরহুয়া, ভিডিওটি ভাইরালের পথে ইন্টারনেট দুনিয়ায়। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img