37 C
Kolkata
Saturday, May 18, 2024

Vicky-Katrina: নতুন বউকে নিয়ে আলাদা সংসার পাতলেন ভিকি কৌশল

Must Read

 রবিবার জুহুর নতুন বাড়িতে ক্যাটরিনা কাইফকে নিয়ে উঠলেন ভিকি কৌশল। রবিবার এই নব দম্পতির নতুন বাড়ির গৃহপ্রবেশ ছিল। শনিবার দিনই এই ফ্ল্যাটে আসতে দেখা গিয়েছিল ক্যাটরিনা ও ভিকিকে। অবশ্য রবিবার আবারো গৃহপ্রবেশের পুজোর জন্য এই ফ্ল্যাটে আসেন তারা। এদিন অভিনেতার বাবা-মা শ‍্যাম ও বীণা কৌশলকেও আসতে দেখা গিয়েছে গাড়ি করে নিজের ছেলের নতুন ফ্ল্যাটের গৃহপ্রবেশে।

এই নব দম্পতির নতুন ফ্ল্যাট একেবারেই সমুদ্রের ধারে। তাদের ফ্ল্যাটটি ৫০০০ বর্গফুটের। রয়েছে ৪টি শোয়ার ঘরও। ইতিমধ‍্যেই নিরাপত্তার খাতিরে ১ কোটি ৭৫ লক্ষ টাকা ডিপোজিট মানি হিসেবে জমা দিতে হয়েছে। জুহুর রাজমহল আবাসনের আট তলায় আগামী পাঁচ বছরের জন্য একটি বিশাল অ্যাপার্টমেন্টটি কিনেছেন অভিনেতা। রাজমহল আবাসনের রিয়েল এস্টেট এজেন্ট অভিনেতাকে জানিয়ে দিয়েছেন, প্রথম তিন বছর এই অ্যাপার্টমেন্টের ভাড়া হিসেবে অভিনেতাকে প্রতিমাসে ৮ লক্ষ্য টাকা দিতে হবে। পরের একবছরে প্রতিমাস বাবদ সেটি বেড়ে দাঁড়াবে ৮ লক্ষ্য ৪০ হাজার টাকা। আর শেষ একবছরে সেটি আরও বাড়বে। প্রতিমাসে অভিনেতাকে ৮ লক্ষ্য ৮২ হাজার টাকা দিতে হবে। জানা গিয়েছে, এবার তারা প্রতিবেশী হতে চলেছেন আনুষ্কা শর্মার। অবশ্য একথা অভিনেত্রী আগেই স্বীকার করেছেন।

আরও পড়ুন -  Ben Stokes: বেন স্টোকস ইংল্যান্ডের নতুন অধিনায়ক

বর্তমানে গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই তাদের বিয়ের ছবি ঘুরে বেড়াচ্ছে অগণিত নেটিজেনদের মধ্যে। চলতি মাসের ৯’ই ডিসেম্বর রাজস্থানের বারওয়ারা ফোর্টে বিয়ে হয়েছে এই এই দুই অভিনেতা-অভিনেত্রীর। তাদের বিয়ে নিয়ে উচ্ছ্বসিত ছিল গোটা দেশবাসী। বেশ কয়েক মাস ধরে নিজেদের বিয়ে নিয়ে তুমুল চর্চায় ছিলেন বর্তমানের এই নব দম্পতি। আপাতত সমস্ত রীতি-নীতি ও নিয়ম মেনে বিয়ে করার পরেই তারা ফিরে এসেছেন মুম্বাইতে। গত রবিবার তাদের নতুন বিলাসবহুল অ্যাপার্টমেন্টের গৃহপ্রবেশ হলো।

আরও পড়ুন -  Jacqueline Fernandez: গলায় স্পষ্ট লাভ বাইটের দাগ, ফাঁস হল অন্তরঙ্গের ভাইরাল ছবি

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img