24 C
Kolkata
Sunday, May 12, 2024

Actress Kiara Advani: কোটি টাকার গাড়ি কিনে আলোচনায় কিয়ারা

Must Read

বিশ্ববিখ্যাত বিভিন্ন কোম্পানির বিলাসবহুল বেশ কয়েকটি গাড়ি সংগ্রহে রয়েছে বলিউড অভিনেত্রী কিয়ারা আডভানির। এবার সেই তালিকায় যুক্ত হলো তার আরও একটি নতুন গাড়ি। প্রায় এক কোটি ৫৬ লাখ টাকাতে  বুধবার কালো রঙের আউডি এ-এইটএল মডেলের একটি গাড়ি কিনেছেন এ অভিনেত্রী।

আউডি ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার ও ইনস্টাগ্রামে কিয়ারাকে গাড়ি হস্তান্তের দুটি ছবি পোস্ট করা হয়েছে।  একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা যায়, নতুন এই গাড়িটি বাদেও এখন পর্যন্ত কিয়ারার সংগ্রহে রয়েছে, বিএমডব্লিউ এক্স ফাইভ, মার্সিডিজ বেঞ্জ ই-ক্লাস, বিএমডব্লিউ ফাইভ থার্টি-টি মডেলের তিনটি গাড়ি।

আরও পড়ুন -  Nikki Tamboli, ডিপ নেক ব্লাউজে এই স্টাইল দেখালেন, লুক দেখেই বুক ধড়ফড় করছে তার ভক্তদের

অভিষেক হওয়ার পরে খুব অল্প সময়ে বলিউডের যে কজন অভিনেত্রী ব্যাপক জনপ্রিয়তা কুড়িয়েছেন, তাদের মধ্যে অন্যতম কিয়ারা। ২০১৪ সালে ফাগলি নামের একটি সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয় কিয়ারার। তবে ২০১৬ সালে এম এস ধোনি সিনেমা দিয়ে নজর কাড়েন দর্শকদের।

আরও পড়ুন -  Tomato face pack: টমেটোর ফেস প্যাক, ট্যান দূর করতে

এরপর ২০১৯ সালে মুক্তি পাওয়া বক্স অফিস কাঁপানো সিনেমা ‘কবির সিং’ দিয়ে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। সবশেষ চলতি বছর আগস্টে মুক্তি পাওয়া ‘শেরশাহ’ সিনেমায় অভিনয় দিয়ে দর্শক ও সমালোচকদের তুমুল প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন -  Mouni Roy: রাস্তায় বেরিয়ে এলো মৌনির বক্ষযুগল, দৌড়ে উঠলেন গাড়িতে !

আগামীতে তাকে দেখা যাবে যুগ যুগ জিও সিনেমায়। করন জোহরের ধর্মা প্রোডাকশনের প্রযোজনায় এ সিনেমাটি পরিচালনা করছেন রাজ মেহতা।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img