31 C
Kolkata
Sunday, May 19, 2024

Popular Singer: ছেলের জন্য অপেক্ষারত জনপ্রিয় গায়িকা গুলিতে নিহত

Must Read

ফুটবল একাডেমির বাইরে ১১ বছরের পুত্রকে নেয়ার জন্য অপেক্ষা করছিলেন জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা তানিয়া মেন্ডোজা। আকস্মিক বন্দুকধারীরা তার ওপর গুলিবর্ষণ করে চলে যায়। এ ঘটনায় প্রাণ গেছে ওই গায়িকার।

বিবিসির খবরে বলা হয়, গত মঙ্গলবার মর্মান্তিক এ ঘটনা ঘটেছে মেক্সিকোর মেরেলোস প্রদেশের কুয়েরনাভাকা শহরের একটি ফুটবল একাডেমির বাইরে।

একটি মোটরবাইকে এসে দুই বন্দুকধারী গুলি চালায়। মেক্সিকোর সরকারি নথি থেকে জানা যায়, গত বছর প্রতিদিন গড়ে দেশটিতে কমপক্ষে ১০ নারী হত্যার শিকার হয়েছেন।

আরও পড়ুন -  এমন একটি শরীরের অঙ্গ দেখালেন আভা পল, পাবলিক বলছেন, উরফিকে হারিয়ে দিলেন

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল জানিয়েছে, গত বছর ‘ইচ্ছাকৃতভাবে’ যে ৯৪০ নারীকে হত্যা করা হয়েছে, তাদের মধ্যে এক তৃতীয়াংশই ঘটেছে কেবল তাদের লিঙ্গের কারণে। মানবাধিকার সংস্থাটি এটাকে ‘দুর্ভাগ্যজনক মহামারি’ বলে বর্ণনা করেছে।

আরও পড়ুন -  Safa Kabir: জন্মদিন আজ সাফা কবিরের

৪২ বছরের তানিয়া ২০০৫ সালে ‘লা মেরা রেইনা ডেল সুর’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য খ্যাতি অর্জন করেন। পরে তাকে আরও অনেক চলচ্চিত্রে দেখা গেছে।

এক সময়ে তিনি অভিনয়ের চেয়ে সঙ্গীতের দিকে বেশি মনোযোগ দেন। তার গানের পাঁচটি অ্যালবাম বের হয়। গায়িকা হিসেবেও তিনি জনপ্রিয় হয়ে ওঠেন।

এর আগে ২০১০ সালে তিনি স্বামী ও পুত্রসহ অপহরণের শিকার হয়েছিলেন। তখন তার পুত্রের বয়স ছিল মাত্র ১০ মাস। পরে মুক্তি পেলেও বিভিন্ন সময় তিনি হত্যার হুমকি পেয়েছেন।

আরও পড়ুন -  Mobile Phone: মোবাইলে গেম খেলতে না দেওয়ায় মাকে গুলি করে হত্যা

তানিয়াকে কে বা কারা হত্যা করেছে, তা নিশ্চিত হওয়া যায়নি। এ হত্যার কারণও জানা যায়নি। পুলিশ একটি অভিযান চালালেও কাউকে গ্রেপ্তার করা হয়নি। জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা তানিয়া মেন্ডোজা। ছবি: ডেইলি মেইল

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img