31 C
Kolkata
Monday, May 6, 2024

Paper Marriage: সরে দাঁড়ালেন মাহি, ‘কাগজের বিয়ে’

Must Read

সদ্য বিদেশ থেকে ফিরেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ফিরে আগামীকাল ১৭ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ‘কাগজের বিয়ে’ওয়েব ফিল্মের শুটিং করার কথা ছিলো মাহির। চয়নিকা চৌধুরী পরিচালিত এ ফিল্মে মাহির বিপরীতে রয়েছেন চিত্রনায়ক ইমন।

কিন্ত সিনেমাটি মাহি আর করছেন না। এমন কথা জানিয়ে ফেসবুকে মাহি লিখেছেন, ‘শারীরিক অসুস্থতার কারণে ‘কাগজের বিয়ে’ হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে ‘কাগজের বিয়ে’-এর জন্য অনেক অনেক শুভেচ্ছা। সবাই আমার সুস্থতার জন্য কামনা করবেন।’

আরও পড়ুন -  Tamannaah Bhatia: সুগভীর নাভি দৃশ্যমান শাড়ির ভেতর থেকে, তমন্না ভাটিয়া পুরুষ নেট দর্শকদের ঘাম ঝরালেন

কিছুদিন আগে তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কলরেকর্ড ফাঁস হয়। যেখানে শোনা যায়, মুরাদ তাকে যাওয়ার জন্য জোর করছিলেন। এই ঘটনায় দেশজুড়ে বিতর্কের ঝড় ওঠে। সেই বিতর্কের রেশ ধরে মন্ত্রীত্ব হারান মুরাদ।

আরও পড়ুন -  শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় জানালেন আমার স্বামী ভোটে জিতবেই

ওই কলটি ছিলো মূলত মুরাদ ও চিত্রনায়ক ইমনের ফোনে। ইমনের ফোন থেকেই মাহি কথা বলেছিলেন। যার ফলে বিতর্কে জড়িয়েছে নায়কের নামটিও।

শোনা যাচ্ছে, ওই ঘটনার পর থেকে ইমনের সঙ্গে মাহির আর যোগাযোগ হয়নি। দু’জনের মধ্যে একটা দূরত্ব তৈরি হয়েছে। সেজন্যই সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন মাহি।

আরও পড়ুন -  চার তারকা হাজির হচ্ছেন এক ফ্রেমে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img