37 C
Kolkata
Saturday, May 18, 2024

ভিকি-কে চুমু খেলেন অঙ্কিতা লোখান্ডে, প্রয়াত সুশান্তের গান বাজিয়ে, তারপর বিয়ের আংটি পড়লেন

Must Read

ব্যাকগ্রাউন্ডে চলছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিনীত ছবির গান। ‘রবতা’ ছবির টাইটেল ট্র্যাক বারংবার বাজছিল অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈনের এনগেজমেন্টের আংটি বদলের সময়। নতুন পথ চলা শুরু হলো তাদের। তাদের আংটি বদল থেকে উষ্ণ আলিঙ্গন পর্যন্ত ক্রমাগত বেজে চলেছিল এই ছবির গান। এনগেজমেন্টের দিন কালো পোশাকে সেজেছিলেন দুজনেই। অভিনেত্রী পড়েছিলেন কালো রঙের একটি ডিজাইনার গাউন, ভিকি কালো গেঞ্জি প্যান্টের সাথে একটি সিলভার ও কলোর কম্বিনেশনে একটি ব্লেজার পড়েছিলেন।

গত শনিবার ভিকি ও অঙ্কিতার মেহেন্দির অনুষ্ঠান ছিল। দুজনেই মিলিয়ে ফ্লোরাল প্রিন্টেড পোশাকে সেজেছিলেন। সেই ছবি অঙ্কিতা ও ভিকির সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যাবে। বিয়ে নিয়ে উচ্ছ্বাস তাদের চোখে মুখেই স্পষ্ট ছিল। ছবি দেখেই বোঝা যাচ্ছে সমস্ত নিয়মকানুন ও রীতিনীতি মেনেই নিজেদের বিয়ের সমস্ত অনুষ্ঠান পালন করছেন তারা।

আরও পড়ুন -  ৪৪ জনের বেশি নিহত কঙ্গোতে হামলায়

দীর্ঘ জল্পনার পর অবশেষে অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈন একে অপরের সাথে বাঁধা পড়লেন সাত পাকে। সেই ছবিও ইতিমধ্যেই তাদের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করা হয়েছে, যা এই মুহূর্তে ভাইরাল হয়েছে তাদের অনুরাগীদের মধ্যে। সমস্ত রীতিনীতি মেনেই গাঁটছড়া বেঁধেছেন এই দম্পতি।

আরও পড়ুন -  Elon Musk: নতুন ফিচার আনছেন মাস্ক, টুইটারেও করা যাবে আর্থিক লেনদেন

বিয়েতে মহারাষ্ট্রের রাজ্যপাল ভগত সিংহ কোশিয়ারিক আমন্ত্রণ জানাতে গিয়েছিলেন ভিকির সাথে গিয়েছিলেন অঙ্কিতা। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে ছিলেন অভিনেত্রী। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন শত ব্যস্ততার মাঝেও তিনি তাদের সাথে সময় করে দেখা করেছেন এতেই তারা কৃতজ্ঞ।

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘পবিত্র রিস্তা ২’। গত ১৫’ই সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ওয়েব শো ‘পবিত্র রিস্তা – ইটস নেভার টু লেট’। এখন মানবের চরিত্রে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বদলে অভিনয় করছেন হিন্দি টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেতা শাহির শেখ। সকলেই জানেন ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক থেকেই অঙ্কিতার সাথে সম্পর্ক তৈরি হয়েছিল সুশান্তের। তবে পরবর্তীকালে তা দীর্ঘস্থায়ী হয়নি। বর্তমানে অভিনেতা চলে গিয়েছেন না ফেরার দেশে, অঙ্কিতাও সম্প্রতি শুরু করেছেন নিজের নতুন বিবাহিত জীবন।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img