33 C
Kolkata
Sunday, May 19, 2024

বাঘ ছাল পোশাকে দুর্দান্ত বেলি ডান্স নাচলেন এক যুবতী

Must Read

এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান, শুরু করার জন্য তাদের কোনো বড় রিয়্যালিটি শো-এর অপেক্ষায় থাকতে হয় না।

 প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার, স্ন্যাপচাট ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম, যার সাহায্যে তারা নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরছেন।

এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি তেমনই এক সুন্দরী যুবতী মেয়ে দুর্দান্ত বেলি ডান্স দেখিয়ে সকলের মন জয় করে নিয়েছে।

আরও পড়ুন -  WTC Final 2023: রিকি পন্টিং করলেন ভবিষ্যৎবাণী, ভারতের এই তরুণ ক্রিকেটার ‘এক্স ফ্যাক্টর’ হবেন, WTC ফাইনাল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক সুন্দরী বাগ ছাল প্রিন্টেড স্বল্প পোশাকে বেলি ডান্স নেচে নেটিজেনদের একাংশের মন জয় করে নিয়েছে সোনালী নামের মেয়েটি। মেয়েটিকে দেখেই বোঝা যাচ্ছে তিনি যথেষ্ট পারদর্শী এই বেলি ডান্সে। এই সুন্দরী যুবতী মেয়েটি খোলা চুলে, হালকা মেকাপে রীতিমতো লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে একাধিক পুরুষ নেটিজেনের ঘুম উড়েছে। উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ায়। সকলেই প্রশংসা করেছেন তার নাচের। এই মেয়েটির সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই বোঝা যাবে তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। তিনি উত্তরাখণ্ডের বাসিন্দা। সম্প্রতি তার এই নাচের ভিডিওটি নেটমাধ্যমে শেয়ার হওয়া মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মধ্যে। বর্তমানে এই ভিডিওর ভিউজ হয়েছে অনেক।

আরও পড়ুন -  সবুজের মাঝে অপূর্ব নৃত্য পরিবেশন করলেন এই যুবতী ‘ছাম্মা ছাম্মা’ গানে, রইল VIDEO

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img