38 C
Kolkata
Friday, May 17, 2024

CDS Bipin Rawat: পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায় দেশের সর্বাধিনায়ককে, সস্ত্রীক বিপিন রাওয়াত

Must Read

তামিলনাড়ুতে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত প্রতিরক্ষা প্রধান (চিফ অব ডিফেন্স স্টাফ বা সিডিএস) জেনারেল বিপিন রাওয়াতকে শেষ শ্রদ্ধা জানানো হয়েছে। শুক্রবার বিকেলে ১৭ তোপধ্বনির মধ্যে দিয়ে পূর্ণ সামরিক মর্যাদায় তার শেষকৃত্য সম্পন্ন হয়। খবর এনডিটিভির। গত বুধবার তামিলনাড়ুতে হেলিকপ্টার দুর্ঘটনায় স্ত্রীসহ নিহত হন জেনারেল রাওয়াত। ওই দুর্ঘটনায় আরও ১১ জন নিহত হয়েছেন, যাদের মধ্যে সামরিক বাহিনীর কয়েক কর্মকর্তাও রয়েছেন।

আরও পড়ুন -  Daily Horoscope: আজ ৭ই জানুয়ারি (২২শে পৌষ) শুক্রবার রাশিফল দেখুন

একমাত্র জীবিত ক্যাপ্টেন বরুণ সিং আছেন ‘লাইফ সাপোর্টে’। হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার পরই এতে আগুন লেগে যায়।

বৃহস্পতিবারই তামিলনাড়ু থেকে জেনারেল রাওয়াত ও তার স্ত্রীর মৃতদেহ দিল্লিতে পৌঁছায়। পালাম বিমানবন্দরে জেনারেলকে শেষ শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল।

 প্রতিরক্ষা প্রধানকে তার কামরাজ মার্গের বাসভবনে গিয়ে শেষ শ্রদ্ধা জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি, কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

আরও পড়ুন -  Helicopter Crashes: প্রতিরক্ষা প্রধানকে নিয়ে হেলিকপ্টার বিধ্বস্ত

সেইসঙ্গে হাজার হাজার সাধারণ মানুষও শেষ শ্রদ্ধা জানিয়েছেন। ছিলেন তৃণমূল সংসদ সদস্যরাও। তারপর জেনারেলের দেহ নিয়ে কামরাজ মার্গের বাসভবন থেকে ব্রার স্কোয়ারের উদ্দেশে রওনা দেয় মরদেহবাহী শকট।

সেখানেও সঙ্গী হন বহু মানুষ। ১৭ তোপধ্বনির মধ্যে দিয়ে বিকেল ৪টায় ব্রার স্কোয়ারে সস্ত্রীক বিপিন রাওয়াতের অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। ছবি: সংগৃহীত

আরও পড়ুন -  IRT Filing: অর্থমন্ত্রী সীতারমন বিশাল বড় ঘোষণা, আড়াই লক্ষ টাকা ছাড় পাবেন আয়কর রিটার্ন দাখিলকারীরা

Latest News

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির মাধ্যমে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির সাথে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img