30 C
Kolkata
Saturday, May 4, 2024

Viral: খেলনার মতো দেখতে বন্ধুক হাতে মালদা তৃণমূল নেত্রীর সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল

Must Read

সুমিত ঘোষ, মালদা, ৭ই ডিসেম্বরঃ   খেলনার মতো দেখতে বন্ধুক  হাতে মালদা তৃণমূল নেত্রীর সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি তথা জেলা তৃণমূলের মহিলা সভানেত্রী মৃণালিনী মন্ডল মাইতি সংশ্লিষ্ট পঞ্চায়েত সমিতির এক সদস্যের বিরুদ্ধে  ষড়যন্ত্র এবং চক্রান্তের অভিযোগ তুলে সাইবারক্রাইম এবং পুরাতন মালদা থানায় পৃথক ভাবে দুটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিরোধী দল বিজেপির যোগসাজোশে এই ধরনের একটি মিথ্যা ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন তৃনমূল পরিচালিত পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মণ্ডল মাইতি। পাশাপাশি পুরো বিষয়টি নিয়ে দলের রাজ্য স্তরের জানিয়েছেন তিনি।

আরও পড়ুন -  Radhe Shyam: ৯৭টা চুমুতে ট্রেলর মুক্তুতে বাজিমাত, প্রভাস-পূজার

উল্লেখ্য , মঙ্গলবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় মৃণালিনী মন্ডল মাইতির একটি ছবিকে ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সেই ছবিতেই দেখা যাচ্ছে একটি  বন্ধুকের মতো দেখতে বস্তু  নিয়ে  সেলফি ছবি তুলতে ব্যস্ত দলের তৃণমূল নেত্রী  । আর এই ছবিকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদায়।

আরও পড়ুন -  একটি নয় বরং কলকাতার বুকে তৈরি হচ্ছে একেবারে তিন-তিনটি সুরঙ্গ, কারণটা জানেন ?

মঙ্গলবার পুলিশকে লিখিত অভিযোগে তৃণমূল নেত্রী মৃণালিনী মন্ডল মাইতি জানিয়েছেন, গত এক বছরের পুরোনো একটি ছবি এটি। রাজনৈতিক ষড়যন্ত্র করে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল করেছেন পঞ্চায়েত সমিতির ভূমি কর্মধ্যক্ষ মুকলেসুর রহমান। বন্দুকের আদলে মতো দেখতে সেটা আসলে একটি লাইটার। সেটি দেখার জন্য বিশেষ কৌতুহল হয়েছিল । তাই আমি সেই সময় সেটি দেখতে চেয়েছিলাম । কিন্তু সেই ছবি যে ষড়যন্ত্র করে তুলে এভাবে এক বছর পর ভাইরাল করবে তা কল্পনাতেও ছিল না । আসলে বিজেপি কিছুদিন আগেই তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির বিরুদ্ধে অনাস্থার একটি চিঠি করেছে। আর সেই বিরোধী দলের সঙ্গে আঁতাত রেখে পঞ্চায়েত সমিতির সদস্য মুকলেসুর রহমান এই ধরনের ঘটনাটি ঘটিয়েছে।

আরও পড়ুন -  Metro: আগামী বৃহস্পতিবার (২৫ নভেম্বর) থেকে মেট্রোতে পুনরায় টোকেন টিকিটের ব্যবস্থা চালু করা হচ্ছে

অভিযোগের পরিপ্রেক্ষিতে পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুরাতন মালদা থানার পুলিশ এবং সাইবার ক্রাইম থানার পুলিশ।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img