40 C
Kolkata
Monday, April 29, 2024

Jugnu: প্রশংসার ঝড় নেটদুনিয়ায়, ‘জুগনু’ গানে ছয় ছাত্রীর উদ্দাম নাচ, কলেজে

Must Read

বর্তমান প্রজন্মের কাছে রিল ভিডিও বানানোটা একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলির মধ্যে ইনস্টাগ্রাম তরুণ প্রজন্মের কাছে পছন্দের। তারা নিজেদের অবসরের বেশিরভাগটাই ব্যয় করেন এই রিল ভিডিও বানাতে। ইনস্টারিল বানিয়েই অনেকে পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যে। প্রতিদিন প্রতিমুহূর্তে কোন না কোন রিল ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তেমনই একটি রিল ভিডিও মনে ধরেছে নেটিজেনদের।

আরও পড়ুন -  Dance Video: সুন্দরী যুবতীর সবুজ শাড়িতে রাস্তায় দুর্দান্ত নাচ, ‘চাকা চাক’ গানে, ভিডিও ভাইরাল

সম্প্রতি ছয় মেডিকেল ছাত্রী রিল ভিডিও বানিয়ে ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বলিউডের জনপ্রিয় গায়ক বাদশাহ’এর ‘জুগনু’ গানে নিজেদের মেডিকেল কলেজেই এই ভিডিও বানিয়েছেন তারা। চিন্ময়ী রেড্ডি নামের একটি মেয়ে এই ভিডিওটি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। তারা প্রত্যেকেই কলেজের ইউনিফর্ম পড়েছিলেন। গায়ে ছিল ল্যাব কোর্টও। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে মেয়েটির কোনো এক বন্ধু ভিডিওটি তুলে দিয়েছেন। সম্ভবত এটি হায়দ্রাবাদের মেডিকেল কলেজের ছাত্রীরা বানিয়েছেন। কারণ চিন্ময়ী রেড্ডি নামের মেয়েটি হায়দ্রাবাদের বাসিন্দা। এরমধ্যেই ৮.৭ মিলিয়ন ভিউজ হয়েছে ভিডিওটির।

তারা তাদের বেশিরভাগ সময়টাই ব্যয় করেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যমঘটও বটে। এখন মানুষ নিমেষের মধ্যে একসাথে পৌঁছে যেতে পারেন হাজার হাজার মানুষের কাছে। নিজের প্রতিভাকে কোন বাধা ছাড়াই তুলে ধরতে পারেন সকলের সামনে। তার জন্য প্রশংসিত হন তারা।

আরও পড়ুন -  T20 WC 2024: ২০ দলে আয়োজিত হবে t20 বিশ্বকাপের আসর, ১৬ দলের বদলে, ICC খসড়া প্রকাশ করলো

Latest News

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও

Bhojpuri: মোনালিসা এবং পবন সিং এই রকম সাহসী দৃশ্য দেখিয়ে ঝড় ওড়ালেন সোশ্যাল মিডিয়ায়, একা একা দেখবেন ভিডিও।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img