40 C
Kolkata
Monday, April 29, 2024

Drunken Bike Rider: মদ্যপ বাইক আরোহীর ধাক্কায় প্রিয়াঙ্কার পায়ের হাড় টুকরো হয়ে যায়

Must Read

 হঠাৎই শোনা যাচ্ছে দুঃসংবাদ। এবার প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) এর পরিবারের উপর নেমে এল অসুস্থতার থাবা। পায়ে আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা। শনিবার দুপুর তিনটে নাগাদ ‘ওপেন রিডাকশন ইন্টারনাল ফিক্সেশন’ (ওরিফ) অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে তাঁর।

2020 সাল থেকে পৃথিবীর উপর যেন নেমে এসেছে বিষাদের ছায়া। হঠাৎই শোনা যাচ্ছে দুঃসংবাদ। একই সঙ্গে আপনজনদের অসুস্থতার সংবাদ ঝাঁঝরা করে দিচ্ছে মানুষকে। এবার প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) এর পরিবারের উপর নেমে এল অসুস্থতার থাবা। পায়ে আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা।

শনিবার দুপুর তিনটে নাগাদ ‘ওপেন রিডাকশন ইন্টারনাল ফিক্সেশন’ (ওরিফ) অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে তাঁর। তাঁর একমাত্র পুত্রসন্তান সহজ (Sahaj) প্রিয়াঙ্কার কাছে থাকে। কিন্তু মায়ের অসুস্থতার সময় সহজের দায়িত্ব নিয়েছেন তার বাবা অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)। একসঙ্গে না থাকলেও সহজের দায়িত্ব পালনের ক্ষেত্রে কার্পণ্য করেন না রাহুল ও প্রিয়াঙ্কা। ফলে তাঁদের মধ্যে তিক্ততা আগের থেকে কিছুটা কমেছে। প্রিয়াঙ্কা হাসপাতালে ভর্তি থাকাকালীন সহজের পাশে রয়েছেন রাহুল। তার সমস্ত দেখা-শোনা করছেন রাহুল।

আরও পড়ুন -  Ritabhari Chakraborty: বালিতে বসে ‘বাঞ্জারা’ লুকে ঋতাভরী, সৌন্দর্যে মুগ্ধ নেটিজেনরা

রাহুল জানিয়েছেন, সকালবেলা তাঁর গাড়ির চালক মারফত প্রিয়াঙ্কার দুর্ঘটনার খবর পান তিনি। এরপর তাঁর সঙ্গে প্রিয়াঙ্কার ফোনে কথা হয়েছে। সম্ভবত প্রিয়াঙ্কাকে ব্যথা কমানোর ওষুধ দেওয়া হয়েছে। রাহুল নিজেও প্রিয়াঙ্কাকে নিয়ে যথেষ্ট চিন্তিত। তিনি বিকালে প্রিয়াঙ্কার সাথে দেখা করতে যাবেন। দুপুরে প্রিয়াঙ্কার অস্ত্রোপচারের কথা রয়েছে। চিকিৎসকের সঙ্গে কথা বলে তবেই প্রিয়াঙ্কার শারীরিক পরিস্থিতির ব্যাপারে জানতে পারবেন রাহুল। তবে সহজের সঙ্গে রয়েছেন তাঁদের পরিচারিকা ও আয়া। ফলে সহজ আপাতত ঠিক আছে।

শুক্রবার রাতে রাজারহাট শুটিং চলাকালীন মদ্যপ বাইক আরোহীর ধাক্কায় প্রিয়াঙ্কার পায়ে গুরুতর আঘাত লাগে। বাইকের ধাক্কায় তাঁর পায়ের হাড় টুকরো হয়ে যায়। তাঁকে দ্রুত শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, তাঁর পায়ে অস্ত্রোপচার করে প্লেট বসানো হবে। প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)। হালকা চোট লেগেছে তাঁরও। তবে তাঁকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। মদ্যপ বাইক আরোহী এখনও পলাতক।

আরও পড়ুন -  Ranbir- Aishwarya: রণবীর কাপুরকেই নিজের বাবা মনে করেছিল, ঐশ্বর্যের মেয়ে আরাধ্যা !

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img