31 C
Kolkata
Monday, May 6, 2024

Invitation: অভিষেকের আমন্ত্রণে সোনু ডায়মন্ড হারবারে আসছেন, বাংলার জামাইয়ের কন্ঠে ‘খেলা হবে’

Must Read

 বাংলার আদুরে জামাই তথা বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সোনু নিগম। কি ভাবছেন, সোনুও বুঝি সবুজ শিবিরে যোগ দিলেন? এখনো পর্যন্ত তেমন কোনো ইঙ্গিত না পাওয়া গেলেও তৃণমূলের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের আবেদনে সম্মতি দিয়েই কিন্তু ডায়মণ্ড হারবারে আসছেন সোনু।

আসল ব্যপার হল সেখানে এম পি কাপ ফুটবল প্রতিযোগিতার আয়োজন হতে চলেছে। এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুঠানে পারফর্ম করতে চলেছেন সোনু। কাছের বন্ধু অভিষেকের আবেদনে সাড়া দিয়েই সোনু নিজের সুরেলা কন্ঠ দিয়ে এই অনুষ্ঠানে গান গাইতে চলেছেন । একটি ভিডিও বার্তায় সোনু বলেন, “নমস্কার, ডায়মণ্ড হারবার। আমি আপনাদের কাছে আসছি আগামী ৫ ডিসেম্বর আমার প্রিয় বন্ধু অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের জন‍্য। খুব শীঘ্রই দেখা হবে, খেলা হবে।”

আরও পড়ুন -  বিজয় শীলের হত্যার ন্যায় বিচারের দাবিতে পশ্চিমবঙ্গ জুড়ে থানা ঘেরাও ও ডেপুটেশন

ঘাসফুল শিবিরের নির্বাচনী স্লোগান এবার সোনুর মুখে শুনে অনেকেই ভ্রু কুঁচকাচ্ছেন। রাজনৈতিক সমালোচকরা মনে করছেন অভিষেকের প্রতি এই ‘বন্ধুবাৎসল্য’ মনোভাব, মুখে ‘খেলা হবে’ স্লোগান শুনে তৃণমূলে যোগ দিতে পারেন সোনু নিগম? তৃণমূল কংগ্রেসে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে নাম লেখাবেন সোনু নিগম? তা অবশ্য এখনও কিছু স্পষ্ট নয়।

আরও পড়ুন -  গুজরাটে এবার ২১শে জুলাইয়ের ভাষণ দেবেন মমতা, ভার্চুয়াল ভাবে শোনানো হবে

এই মুহূর্তে কলকাতাতেই থাকছেন সোনু নিগম। স্টার জলসার জনপ্রিয় ‘সুপার সিঙ্গার থ্রি’ রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন তিনি। কিছুদিন আগে শোয়ের মঞ্চে বাংলার জামাই সোনু নিগমকে বড়ি দিতেও দেখা গিয়েছিল। এবার ডায়মণ্ড হারবার মাততে চলেছে তাঁর কণ্ঠের জাদুতে। প্রসঙ্গত ২০১৭ সাল থেকে ডায়মণ্ড হারবারে শুরু হয়েছে বার্ষিক এম পি কাপ ফুটবল প্রতিযোগিতা। সাংসদ অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ই শুরু করেছিলেন এই প্রতিযোগিতা।

আরও পড়ুন -  Aryan: শাহরুখপুত্র আরিয়ান, ১ দিনের রিমান্ডে

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img