35 C
Kolkata
Thursday, May 16, 2024

Sara Ali Khan: উন্মুক্ত নাভি, শাড়ির ফাঁকে দেখা যাচ্ছে, সারার নাচ দেখুন ভিডিওতে

Must Read

 অক্ষয় কুমার, সারা আলি খান ও ধনুশ অভিনীত নতুন সিনেমা ‘আতরাঙ্গী রে’এর ট্রেলার। যা দেখার পর থেকেই উচ্ছ্বসিত হয়ে রয়েছেন দর্শকরা। সকলেই সিনেমাটির মুক্তির অপেক্ষায় রয়েছেন। ট্রেলারের পর এবার মুক্তি পেল ছবির নতুন গান ‘চাকা চাক’। এই গানে সারা আলি খানের নাচে তাক লেগেছে দর্শকদের।

আনন্দ এল.রাই পরিচালিত ‘আতরাঙ্গী রে’ ছবির নতুন গান ‘চাকা চাক’ ইতিমধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এই গানটির মিউজিক ডিরেকশন দিয়েছেন এ আর রহমান। গেয়েছেন শ্রেয়া ঘোষাল, লিখেছেন ইরশাদ কামিল। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত এই গানে রিঙ্কু সূর্যবংশী অর্থাৎ সারা আলি খানকে পর্দায় নাচতে দেখা গিয়েছে তার স্বামীর বিয়ের অনুষ্ঠানে।

আরও পড়ুন -  আমি কিভাবে কারো মন জয় করতে পারি?

ছবির প্রেক্ষাপট অনুযায়ী রিঙ্কুর সাথে তার প্রেমিক সাজাদের সম্পর্ক বাড়ির কেউ মেনে নেয়নি ধর্মের কারণে। ফলে ২১ বার সে তার প্রেমিকের সাথে পালিয়েছে। যার জন্যই তার সাথে বিষ্ণুর জোর করে বিয়ে দিয়ে দেন তার পরিবারের সদস্যরা। বিয়ের পর বিষ্ণু ও রিঙ্কু ঠিক করেন তারা দিল্লি পৌঁছে নিজেদের মত করে জীবন কাটাবেন। কিন্তু পরে রিঙ্কু সরল সাদাসিধে বিষ্ণুর সাথে থাকতে গিয়ে প্রেমে পড়ে যায় তার। পাশাপাশি সে ভালবাসে তার প্রেমিক সাজাদকেও। তবে এরপর কি হবে কার সাথে মিল হবে রিঙ্কুর!

আগামী ২৪শে ডিসেম্বর ওয়েব প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে ‘আতরাঙ্গী রে’।

আরও পড়ুন -  Ladki Ka Dance: সুন্দরী যুবতীর অসাধারণ বেলি ডান্স হিন্দি গানে, ঝড়ের গতিতে ভাইরাল

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img