31 C
Kolkata
Sunday, May 19, 2024

June Malia: তুমুল নাচ বিধায়ক জুন মালিয়ার, কেন ?

Must Read

এভারগ্রিন নায়িকার মধ্যে একজন। অভিনেত্রীকে দেখলে মনে হবেনা সদ্য ৫১’র গণ্ডি মাস কয়েক আগেই পার করেছেন।নতুন দায়িত্ব পেয়েছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ইনি এখন সাধারণ মানুষের বিধায়ক।অভিনেত্রী জুন মালিয়া চলতি বছর বিধানসভা ভোটের প্রাক্কালে তৃণমূলে সরাসরি যোগদান করেন। আর দলে প্রবেশ করতেই ভোটে লড়াই করার টিকিট পান। মেদিনীপুরের হয়ে টিকিটে লড়েছিলেন জুন আর পেয়েছেন সহজ জয়। আপতত মেদিনীপুরের বিধায়ক হিসাবে নিজের দায়িত্ব পালনে ব্যস্ত।

আরও পড়ুন -  বিপদে পড়লে জয় বাবা লোকনাথকে স্মরণ করুন, বাবা আপনাকে রক্ষা করবেন

বিধায়ক ধরা দিলেন খোশমেজাজে। কিভাবে ভাবছেন তো? আসল ব্যপার হল বর্তমানে বলিউডের নতুন ট্রেন্ডিং গান হল জুগনু। ইনস্টা রিল থেকে শুরু করে ফেসবুক শর্ট সব জায়গাতে এই গানে নাচছেন। বিগত বেশ কিছু সপ্তাহ ধরে এই গানে বুঁদ আট থেকে আশি। কেউ বলছেন, এই গান নাকি অনেকটা আফিমের মতো। একবার শুনলে বারবার শুনতে ইচ্ছে করে। সেলেব থেকে সাধারণ সিগনেচার স্টেপ করে আপলোড করছেন নিজেদের সামাজিক মাধ্যমে। শিল্পা শেট্টি থেকে সিদ্ধার্থ মালহীত্রা কে নেই সেই তালিকায়? এবার জুগনুর হুক স্টেপে আটকা পড়লেন মেদিনীপুরের বিধায়ক তথা টলিউড অভিনেত্রী জুন মালিয়া।

আরও পড়ুন -  Swastika : ’ক্রাশ’ কে দেখে লজ্জায় লাল হয়ে গেলেন সকলের প্রিয় রাধিকা ! নিজেই বললেন অভিনেত্রী

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন জুন। সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে রবিবার ছুটির দিনে খোলা চুলে নিজের প্রিয় পোষ্য ব্রুনোর সঙ্গে নাচে মেতেছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে চলছে সেই জনপ্রিয় গান জুগনু। ক্যাপশনে জুন লিখেছেন, “ব্রুনোর সঙ্গে সানডে ফানডে। গানটা ভীষণ ভাল লেগেছে। বাদশা ও নিকিতা রকস”। এই হিট গানে অভিনেত্রীর নাচের অনেকে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও।

আরও পড়ুন -  State Police: প্রেমিককে অন্তরঙ্গ মুহূর্তের ছবি পাঠানো বন্ধ করুন, নিষেধ করছে রাজ্য পুলিশ

প্রায় ১ মাস আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিক থেকে পুরোপুরি বিদায় নিয়েছেন জুন। অন্য নতুন ধারাবাহিকে ফিরে আসার ইচ্ছে রয়েছে তাঁর। পাশাপাশি এই মুহূর্তে তিনি কলকাতা চলচ্চিত্র উৎসব নিয়েও তিনি বেজায় ব্যস্ত। আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হতে চলেছে কলকাতা চলচ্চিত্র উৎসব।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img