34 C
Kolkata
Saturday, May 4, 2024

Horoscope: আজ ২৯শে নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ২৯শে নভেম্বর (১০ই অগ্রহায়ণ) সোমবার রাশিফল।

মেষ (ARIES):  আপনার কাছের কোনো মানুষের সাথে কিছু নিয়ে মতবিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখুন।    অশান্তি মিটিয়ে নিন।

বৃষ (TAURUS):  আপনার বাড়িতে আজ অতিথি সমাগম হতে পারে। বোন বা ভাইয়ের সঙ্গে আপনার দারুন সম্পর্ক গড়ে উঠবে। বন্ধু সমাগম সারাদিন আনন্দে উৎফুল্ল দিনটি যাবে।

মিথুন (GEMINI): আজ পারিবারিক ব্যবসায়ে বিনিয়োগ করলে লাভ হবে। ব্যবসা শুরু করার জন্য দিনটি বেশ ভালো। নিজের নতুন ব্যবসার কাজ মন দিয়ে করুন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৪ই আগস্ট, আজকের রাশিফল দেখুন

কর্কট (CANCER): বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে আজ। বিলাসিতার জন্য অনেক বেশি টাকা পয়সা খরচ হবে। নিজেকে বেশি করে সময় দিন।

সিংহ (LEO):আজ ব্যস্ত কর্মজীবনে ও সাংসারিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে কথা বলুন। পরামর্শ করুন। দিনটি খুব একটা ভালো নয়।

কন্যা (VIRGO): আজ উচ্চ রক্তচাপের সমস্যা দেখা দিতে পারে। নিজের প্রতি যত্ন নিন। বেশি চিন্তা করবেন না। রোজ সকালে হাঁটতে বেরোবেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২৯শে অক্টোবর, রাশিফল দেখুন

তুলা (LIBRA):  আপনার মায়ের শরীর খারাপ দেখা দিতে পারে। মায়ের প্রতি যত্ন নিন। ভালো জায়গায় চিকিৎসা করান। দিনটি খুব একটা ভালো নয়।

বৃশ্চিক (SCORPIO): আজ বেশ অস্থিরতায় ভুগতে পারেন। কিছু কারণে চঞ্চলতা বেড়ে যাবে। মন শান্ত রাখুন।  নিয়ম করে যোগাভ্যাস করুন।

ধনু (SAGITTARIUS): আজ ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। অবৈধ সম্পর্কে জড়াতে পারেন। নিজের সঙ্গীকে বেশি করে সময় দিন। দাম্পত্য জীবনে বিঘ্ন দেখা দিতে পারে।

আরও পড়ুন -  Horoscope: আজ ১১ই অক্টোবর, শুভ মহা ষষ্ঠী, রাশিফল দেখুন

মকর (CAPRICORN): আজ কাছের মানুষের কাছে অপ্রত্যাশিত পুরষ্কার পেতে পারেন। আজ দিনটি বেশ ভালোই যাবে মনের মানুষের সঙ্গে।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি বেশ ভালো। কাজের জন্য সৌভাগ্যলাভ হতে পারে। মন দিয়ে নিজের কাজ কর্ম করে যান। কাছের মানুষের সঙ্গে সময় কাটান।

মীন (PISCES):  আপনার অস্ত্রোপচারে সাফল্য হতে পারে। চিকিৎসায় আরোগ্য লাভ হবে। নিজের শরীরের প্রতি যত্ন নিন। দিনটি বেশ ভালো যাবে।

Latest News

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী

Video: সুগভীর নাভি দেখিয়ে ভরা মঞ্চে ঝড় সৃষ্টি করলেন সুন্দরী যুবতী।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ সংস্কৃতি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img