35 C
Kolkata
Monday, May 6, 2024

Horoscope: আজ ২৩শে নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ২৩শে নভেম্বর(৫ই অগ্রহায়ণ) মঙ্গলবার রাশিফল।

মেষ (ARIES): আজ কাজের চাপে মানসিক ক্লেশ দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে সমস্ত সিদ্ধান্ত নিন। রোজ  নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।

বৃষ (TAURUS): আজ আপনি কাছের মানুষের কাছে পুরষ্কার পেতে পারেন। আপনার দিনটি বেশ ভালোই যাবে। মনের মানুষের সাথে সময় কাটান।

মিথুন (GEMINI): আজ দিনটি বেশ ভালো। পুরোনো ইচ্ছে পূরণ হতে পারে। নিজের লক্ষের দিকে এগিয়ে যান। স্বপ্ন পূরণের জন্য কাছের মানুষের সাহায্য পেতে পাবেন।

আরও পড়ুন -  Ukraine: ৫০ বছরের নিষেধাজ্ঞা চান জেলেনস্কি, ইরানের বিরুদ্ধে

কর্কট (CANCER): পারিবারিক অশান্তির জন্য আজ আপনার মাথা গরম থাকবে। বিচলিত হওয়ার জন্য কাজের ব্যাঘাত ঘটতে পরে। স্ত্রী ভাগ্য শুভ। অর্থ ব্যয়ের সম্ভবনা রয়েছে।

সিংহ (LEO): আজ ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ ভালো। ব্যবসায়ের পরিধি বাড়তে পারে। ব্যবসার কাজে উন্নতি হতে পারে। ব্যবসার অংশীদারিতে লাভ হতে পারে। মন দিয়ে কাজ করে যান।

কন্যা (VIRGO): আজ কাজের সূত্রে বাইরে ভ্রমণের সুযোগ হতে পারে। দেখে শুনে বাইরে কাজ করবেন।  কাজের পাশাপাশি ভ্রমণে বেশ আনন্দে থাকবেন।

আরও পড়ুন -  ভারতীয় আবহাওয়া দপ্তরের প্রতিষ্ঠা দিবসে ভূ-বিজ্ঞান মন্ত্রকের 'মৌসম' মোবাইল অ্যাপের সূচনা

তুলা (LIBRA): আজ কোনো ভালো কাজের জন্য মানসিক শান্তি পাবেন। কাজের জন্য বেশ নাম হবে।  আনন্দে ও হাসি মজাতে দিনটি বেশ ভালোই যাবে।

বৃশ্চিক (SCORPIO):  আপনার অস্ত্রোপচারে সাফল্য পাবেন। চিকিৎসায় আরোগ্য লাভ হবে। নিজের শরীরের প্রতি যত্ন নিন। দিনটি বেশ ভালো।

ধনু (SAGITTARIUS): আজ অফিসে কাজের জন্য বেশ প্রশংসিত হতে পারেন। মন দিয়ে কাজ কর্ম করুন। কাজে সাফল্য আসবে। দিনটি বেশ ভালোই।

মকর (CAPRICORN): আজ যে কোনো কাজ করতে গেলে তাতেই অনীহা হবে। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত রাখুন। বেশী মাথার ওপর চাপ দেবেন না। আস্তে করে কাজ করুন।

আরও পড়ুন -  Shah Rukh Khan: বলিউডের একঝাঁক তারকা শাহরুখ খানের পাশে, আরিয়ান মাদক কাণ্ডে ঘটনায়

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি খুব একটা ভালো নয়। নিজের কাছের মানুষরা আপনাকে ছলচাতুরিতে কার্যসিদ্ধির জন্য ব্যবহার করবে। মন শক্ত করে কাজ করে যান।

মীন (PISCES):  আপনি অন্যায় কিংবা অবিচারের শিকার হতে পারেন। পারিবারিক দ্বন্দ্ব কিংবা সম্পত্তি নিয়ে বোঝাপড়ার সঠিক দিন নয়। সমস্যা দেখলে চুপ থাকুন।

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img