31 C
Kolkata
Saturday, May 4, 2024

Horoscope: আজ ২২শে নভেম্বর, রাশিফল দেখুন

Must Read

আজ ২২শে নভেম্বর (৫ই অগ্রহায়ণ) সোমবার, রাশিফল।

মেষ (ARIES): আজ দিনটি বেশ ভালো। কাজের জায়গায় প্রমোশন হতে পারে। ব্যবসায়ে উন্নতি হবে। আর্থিক উন্নতি হবে।
বৃষ (TAURUS): আপনি অন্যায় অথবা অবিচারের শিকার হতে পারেন। ভাই-ভাই দ্বন্দ্ব হবে, সম্পত্তি নিয়ে বোঝাপড়ার দিন নয়। সমস্যা দেখলে চুপ থাকুন।

মিথুন (GEMINI): আজ কোনো বন্ধুর সাথে সংঘর্ষে ব্যথা পেতে পারেন। ঠান্ডা মাথা রেখে ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। সংঘর্ষে বড় ক্ষতি হতে পারে।

কর্কট (CANCER): আপনার অফিসে বিশেষ কাজের জন্য প্রশংসিত পেতে পারে। প্রমোশন হওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে কাজ কর্ম করুন। দিনটি বেশ ভালোই যাবে।

আরও পড়ুন -  Aadhar Card: লাগবে এই যোগ্যতা আধার কার্ড তৈরি করতে গেলে, বিস্তারে জেনে নিন

সিংহ (LEO): আজ আপনি চোখের সমস্যায়ে পরতে পারেন। চোখের ডাক্তারের কাছে চিকিৎসা করান। ভালো লেন্সের চশমা পড়ুন। চোখের প্রতি যত্ন নিন।

কন্যা (VIRGO): আপনার বাড়ির কোনো সদস্যের সাথে মনোমালিন্য হতে পারে। মাথা ঠান্ডা রেখে ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। মন ভালো রাখার জন্য যোগাভ্যাস করুন।

তুলা (LIBRA): আজ উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। নিজের প্রতি যত্ন নিন। বেশি চিন্তা করবেন না। সকালে হাঁটতে যাবেন।

আরও পড়ুন -  Special Notice: আমন্ত্রণ পত্রে বিশেষ বিজ্ঞপ্তি, ক্যাট-ভিকির বিয়ের ছবি গোপন রাখতে হবে

বৃশ্চিক (SCORPIO): আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। কাজের জন্য সৌভাগ্যলাভ পেতে পারেন। মন দিয়ে কাজ কর্ম করুন। কাছের মানুষের সাথে সময় কাটান।

ধনু (SAGITTARIUS): আপনি কোনো ভুল কাজের জন্য অনুতাপ করতে পারেন। ভেঙে না পড়ে মন শক্ত রেখে কাজ করুন। রোজ নিয়ম করে যোগাভ্যাস করুন। দিনটি খুব একটা ভালো নয়।

আরও পড়ুন -  মেদবহুল দম্পতিরা মিলনের সময়, এই বিষয়গুলির মাথায় রাখবেন

মকর (CAPRICORN): আজ আপনার স্ত্রীর সাথে দাম্পত্য কলোহ হতে পারে। মাথা ঠান্ডা রাখুন। স্ত্রীর সাথে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। ঝগড়াতে ক্ষতি হতে পারে।

কুম্ভ (AQUARIUS): আজ আপনার দিনটি খুব একটা ভালো যাবে না। শারীরিক ভাবে অসুস্থ হতে পারেন। জীবাণু দ্বারা সংক্রমণ দেখা দিতে পারে। ফেলে না রেখে চিকিৎসা করান।

মীন (PISCES): আপনি ধর্ম চর্চায় আগ্রহ বাড়বে,মন দিয়ে ধর্ম কর্ম করুন। এই ব্যপারে বেশ আনন্দ পেতে পারেন। দিনটি বেশ ভালোই যাবে।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img