31 C
Kolkata
Friday, May 17, 2024

Jaharlal Nehru’s Birthday: জহরলাল নেহেরুর জন্ম দিবস উদযাপনের লক্ষ্যে, পশ্চিমবঙ্গে শিশু দিবস পালন

Must Read

টুঙ্কা সাহা, আসানসোলঃ   জহরলাল নেহেরুর জন্ম দিবস উদযাপনের লক্ষ্যে ভারতের অন্যান্য প্রান্তের সাথে পশ্চিমবঙ্গে শিশু দিবস হিসেবে এই দিনটিকে শ্রদ্ধার সঙ্গে পালন করা হলো।

রবিবার সে বিষয়ের লক্ষ্যেই এই দিনটিকে ছোটদের মাঝে স্মরণীয় করে রাখতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিশেষ ভাবে শিশু দিবস উদযাপন কর্মসূচি পালন করা হয়।

রবিবার তারই অঙ্গ হিসেবে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এর রানীগঞ্জ থানার পুলিশ শিশু দিবস উদযাপন উপলক্ষে বসে আঁকো প্রতিযোগিতার আয়োজন করেন।

আরও পড়ুন -  Body: বাড়ি থেকে কয়েকশো মিটার দূরে আমবাগান থেকে মৃতদেহ উদ্ধার

তিনদিনের লাগাতার বৃষ্টির বিষয়কে লক্ষ্য করে রানীগঞ্জের ডলফিন ময়দান লাগোয়া এক প্রেক্ষাগৃহে এই বসে আঁকো প্রতিযোগিতার আসর বসে।

যেখানে রানীগঞ্জ এলাকার স্কুল পড়ুয়া ছাত্র ছাত্রীরা রং তুলির টানে তাদের ক্যানভাসে ফুটিয়ে তোলে পুলিশ প্রশাসনের সামাজিক বিভিন্ন বিষয়ে তাদের এই কর্নার সময়কালে সমাজ সেবায় ব্রতী থাকার বিভিন্ন ছবি। ট্রাফিক পুলিশ থেকে শুরু করে কর্তব্যরত পুলিশ প্রশাসন কিভাবে আইন-কানুন ভেঙ্গে যাওয়া মানুষজনেদের সায়েস্তা করছে সে বিষয় তুলে ধরার সাথেই পুলিশ প্রশাসন বিভিন্ন সামাজিক কাজে মানুষজনের সেবায় ব্রতী হয়েছে তাও ফুটিয়ে তোলেন খুদে পড়ুয়ারা। এদিনের এই আঁকা প্রতিযোগিতায় নিজেদের ক্যানভাসে ভালোভাবে ছবি ফুটিয়ে তোলার জন্য প্রথম 5 জন প্রতিযোগীকে পুরস্কৃত করা হয়, পাশাপাশি এদিনের এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল প্রতিযোগীকে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেওয়া হয় রানীগঞ্জ থানার পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। রবিবারের এই অনুষ্ঠান কর্মসূচি রূপায়ণে বিশেষভাবে উদ্যোগ গ্রহণ করেন রানীগঞ্জ থানার ইন্সপেক্টর অজয় মণ্ডল।

আরও পড়ুন -  Goa Assembly Elections: গোয়ার বিধানসভা নির্বাচনকে টার্গেট করে তৎপর হয়েছেন মমতা বন্দোপাধ্যায়

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img