36 C
Kolkata
Wednesday, May 15, 2024

Actors and Actresses: মমতার বিজয়া সম্মিলনীতে অভিনেতা ও অভিনেত্রীরা বেশি ছিলেন

Must Read

 বেশ ধুমধাম করেই ইকোপার্কে করা হয়েছিল এই বছরের বিজয়া সম্মেলনী অনুষ্ঠান। এদিন তৃণমূলের নেতাদের পাশাপাশি, হাজির ছিলেন টলিউডের বেশ কিছু পরিচিত আর জনপ্রিয় মুখ। নিঃসন্দেহে বলা যেতে পারে এদিন চাঁদের হাট বসেছিল নিউ টাউনে।

তৃণমূলের তারকা রাজনৈতিক মহলের পরিচিত মুখের মধ্যে উল্লেখযোগ্য নাম হল রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এই তিনজনই এদিন উপস্থিত হয়েছিলেন এদিনের অনুষ্ঠানে। সঙ্গে ছিলেন বিধায়ক জুন মালিয়া। বেশ কিছু বছর ধরেই সক্রিয়ভাবে তৃণমূলে থাকলেও জুন এবারের বিধানসভাতেই প্রথম ভোটে দাঁড়িয়েছেন। তিনি এখন রাজ্যের বিধায়কও। হাজির ছিলেন মুখ্যমন্ত্রীর প্রিয় রিয়েল কাপল নীল ভট্টাচার্য আর তৃণা সাহা। ২০২১ বিধানসভা ভোটের প্রচারে মমতার প্রচার সঙ্গী হয়েছিলেন স্বামী-স্ত্রী। এমনকী, নীল আর তৃণার বিয়েতেও গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। পুজোর আগে বিয়ের শাড়িও পাঠিয়েছিলেন।

আরও পড়ুন -  স্বপ্না চৌধুরী লাল স্কার্ফ হাওয়াতে নাড়িয়ে নাচ দেখালেন, দর্শকরা হা করে দেখলেন

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বিজয়া সম্মিলনীতে দেখা মিলল টলিউডের হার্টথ্রব অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়েরও। পরমব্রত-র সাথে তৃণমূল কংগ্রেসের কানেকশন এখন আর কারও অজানা নয়। তাৎপর্যপূর্ণ ভাবে এদিন সকলের মাঝে কিছুক্ষণের জন্য উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্র। বানতলায় শ্যুটিং সেরে সোজা পৌঁছেছিলেন ইকো পার্কে। এদিন কোনওরকমের রাজনৈতিক রঙ না মেখে শুধুমাত্র শিল্পীদের ডাকা হয়েছিল বলে অভিনেত্রী উপস্থিত হন।

আরও পড়ুন -  Invitation: অভিষেকের আমন্ত্রণে সোনু ডায়মন্ড হারবারে আসছেন, বাংলার জামাইয়ের কন্ঠে ‘খেলা হবে’

এছাড়া ইকো পার্কের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাম মনোভাবাপন্ন কৌশিক সেন। এছাড়া ছিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তী, রণিতা দাস। এদিন সকলের মুখে চওড়া হাসি বলে দিচ্ছে দিদির বিজয়া সম্মিলনী তাঁরা কতটা উপভোগ করেছেন।

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img