35 C
Kolkata
Monday, April 29, 2024

Sushant Girlfriend: সুশান্তের প্রেমিকা বিয়ে করছেন ডিসেম্বরেই

Must Read

অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে সুশান্তের মৃত্যুর পর দিশেহারা হয়ে গিয়েছিলেন।  সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টে অঙ্কিতা বার বার ফিরে গিয়েছিলেন সুশান্তের স্মৃতিচারণায়। ঠিক এই সময় অঙ্কিতা পাশে পেয়েছিলেন তার বর্তমান প্রেমিক ভিকি জৈনকে। শক্ত খুঁটির মতো ভিকি আগলে রেখেছিলেন অঙ্কিতাকে। ধীরে ধীরে স্বাভাবিক হয়েছেন তিনি।

আরও পড়ুন -  এবার Zomato, দেশের পাশে দাঁড়ালো, “Help Save My India”

প্রাক্তন প্রেমিককে নিয়ে প্রেমিকাকে অঘাত না করে, কষ্টের দিনে প্রেমিকার পাশে দাঁড়িয়েছিলেন ভিকি। আর তাই তো অঙ্কিতা ও ভিকি নিজেদের প্রেমকে আরও জোরদার করার জন্য এবার জীবনের নতুন অধ্য়ায় শুরু করতে চলেছেন।

শোনা যাচ্ছে, ডিসেম্বরের ১২, ১৩ ও ১৪ ডিসেম্বর নানা জমকালো অনুষ্ঠানের মধ্য়ে দিয়ে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অঙ্কিতা ও ভিকি। ইতিমধ্যেই তৈরি হয়েছে অতিথিদের তালিকা। বিবাহবাসরও ঠিক হয়ে গিয়েছে। জানা গিয়েছে, মুম্বাইয়ের এক পাঁচতারা হোটেলেই বিয়ে করতে চলেছেন।

আরও পড়ুন -  Tasnia Farin: কলকাতায় মুক্তি পাবে ফারিণের সিনেমা, ডিসেম্বর

অঙ্কিতার সঙ্গে প্রায় সাড়ে তিন বছরের প্রেমের সম্পর্ক ভিকি জৈনের। সম্প্রতি তাদের একটি চুম্বনের ছবিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে বিয়ে নিয়ে এখনও পর্যন্ত কোনওরকম মন্তব্য় করেননি ভিকি ও অঙ্কিতা। তবে তাদের কাছের বন্ধুরা কিন্তু ইতমধ্য়েই সিলমোহর দিয়েছেন এই বিয়ের খবরে।

আরও পড়ুন -  Wedding: অতিথি তালিকায় কাটছাঁট, ভিকি-ক্যাটরিনার বিয়েতে

Latest News

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন

Short Film: বহু পুরুষের সঙ্গে অন্তরঙ্গ হলেন যুবতী, একা একা দেখবেন।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img