31 C
Kolkata
Sunday, May 19, 2024

Winter Back Care: শীতকালে পিঠের যত্ন

Must Read

পিঠের দিকে খেয়াল করি না পিঠের ত্বক কিন্তু শীতকালের যথেষ্ট শুষ্ক হয়ে যায়, তাই পিঠের ত্বকে যদি সুন্দর করে নরম তুলতুলে রাখতে চান, তাহলে অবশ্যই ব্যবহার করুন এই ঘরোয়া উপাদান।

* নারকেল তেল-এই হল অসাধারণ একটি উপাদান আমরা হয়তো অনেকেই নারকেল তেল মাখতে চাই না, কিন্তু স্নানের আগেই শীতকালেও যদি প্রতিদিন হাতে সামান্য নারকেল তেল এবং তার সঙ্গে সৈন্ধব লবণ অথবা রক সল্ট সামান্য পরিমাণে নিয়ে যদি ভালো করে পিঠের ওপরে ঘষে ঘষে লাগিয়ে স্নান করতে পারেন, তাহলে দেখবেন পিঠের ত্বক কত সুন্দর এবং চকচকে হয়ে গেছে ।

আরও পড়ুন -  রিল ভিডিও শুট করলেন এক শিক্ষিকা ছাত্রদের সাথে, হয়ে গেল ভাইরাল ভিডিও – TEACHER VIRAL VIDEO

* অ্যালোভেরা জেল-অনেকের বাড়িতেই অ্যালোভেরা গাছের পাতা থাকে এই অ্যালোভেরা গাছের পাতা থেকে এলোভেরা জেল পার করে নিয়ে যদি নারকেল তেলের সঙ্গে মিশিয়ে ভালো করে ম্যাসাজ করতে পারেন তাহলে দেখবেন পিঠ কত সুন্দর নরম তুলতুলে হয়ে গেছে ।

আরও পড়ুন -  সব জায়গায় ইন্টারনেট সুবিধা, মাসের পর মাস ব্যবহার করুন কম খরচে

*  দুধের সর-দুধের সর আমরা অনেকেই মুখে মাখি, কিন্তু এই দুধের সর যদি আমরা পিঠে ভালো করে লাগিয়ে নিতে পারি, তার সঙ্গে যদি সামান্য পরিমাণে পাতিলেবুর রস নিয়ে লাগাতে পারি তাহলে দেখবেন ত্বক কত সুন্দর ঝলমলে হয়ে উঠেছে ।
.

আরও পড়ুন -  আইপিএল 2023, ক্রিকেট প্রতিভাদের তাদের দক্ষতা প্রদর্শনের জন্য একটি প্ল্যাটফর্ম

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img