28 C
Kolkata
Tuesday, May 14, 2024

Sohini Sarkar: হালকা শীতের শুরুতে ঝড় তুললেন অভিনেত্রী সোহিনী

Must Read

সুইমিং পুলে উষ্ণতা ছড়িয়ে দিচ্ছেন টলি অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)।  এমনিতেই অভিনেত্রীরা প্রায় সময় বিকিনি মুডে হাজির হন ক্যামেরার সামনে। টলিউড ইন্ডাস্ট্রি এখন অনেকটা গ্ল্যামারাস ও সাহসী হয়ে উঠেছে, যেখানে কিছু বছর আগের ইন্ডাস্ট্রির সঙ্গে এখনকার সংস্কৃতির কোনো মিল নেই। তাই, নতুনকে আপন করে নিয়ে, এই মিষ্টি হেমন্তের সূচনাতে বিকিনি মুডে উষ্ণতার পারদ চড়ানো কোনো নতুন ঘটনা নয়। ব্যাপারটা হল যিনি পোশাকটির সঙ্গে বন্ধুত্ব করছেন তাকে দেখতে কেমন লাগছে। এমনিতেই সোহিনী দীর্ঘাঙ্গী, সুন্দরী এবং মেদহীন। তাই, এদিন অভিনেত্রীর এমন রামধনু বিকিনিতে মোহময়ী হয়ে ওঠা অস্বাভাবিক নয়। এদিন, তিনি যেই তাপ ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ায় তাতে করে অনুরাগীদের চোখে তিনি এখন ‘আগুনের পাখি’।

আরও পড়ুন -  College Students: আশা কর্মী মহিলা সহ তার দুই কলেজ ছাত্রী মেয়েকে মারধর করার অভিযোগ

খড়দহ থেকে কলকাতা এসেছিলেন সোহিনী। রাজপথ, ওগো বধূ সুন্দরী, অদ্বিতীয়া, ভুমিকন্যা দিয়ে একের পর এক ধারাবাহিকে কাজ করেন। শুধু ধারাবাহিক নয়, বাংলা চলচ্চিত্রেও পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। ফড়িং, ওপেন টি বায়োস্কোপ, রাজকাহিনী, দূর্গাসহায়, ক্রিসক্রস, ভিঞ্চি দা, বিবাহ অভিযানের মতন বেশ কিছু সিনেমায় সোহিনী তার দক্ষতার পরিচয় দিয়েছেন।

আরও পড়ুন -  Kajal Seikh: ‘খেলা হবে’ বীরভূমে! অনুব্রত জেলে থাকলেও, ভোটের আগেই মন্তব্য নেতার

অন্যান্য তারকাদের মতন সোহিনী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। মাঝে মধ্যেই তিনি বিভিন্ন মুডের ছবি পোস্ট করেন। ঘুরতে যে তিনি বেশ পছন্দ করেন তা তার পোস্ট দেখেই বোঝা যায়। প্রায় সময় ঘুরতে যাওয়ার ছবি দিয়ে থাকেন তিনি। এমনকি তার বাড়িতে অনেক পোষ্য আছে, যাদের সঙ্গেও তিনি বিভিন্ন সময় ছবি শেয়ার করেন।

সোহিনী তার কর্ম জীবনের এক ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করেন। ইন্ডাস্ট্রির কালো ছায়ার মুখোমুখি হয়েছিলেন তিনি একবার, কিন্তু সেই সময় সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্ত ছিল না তাই এই সময় এসে নাম না করেই কাস্টিং কাউচ সংক্রান্ত ঘৃণ্য অভিজ্ঞতা পেশ করেন।

আরও পড়ুন -  Skin Care: মেচেতার দাগ দূর করার পাঁচটি ফেসপ্যাক

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img