32 C
Kolkata
Saturday, May 18, 2024

বনের পশুর সঙ্গে কিভাবে এক গ্রাম্য নারীর এত অসাধারণ মাতৃসমা সম্পর্ক

Must Read

 হঠাৎ জল তেষ্টা পেয়েছে এক হনুমান বাবাজির। রেলস্টেশনে থাকা কল খুলতে পারছেনা। হনুমান বাবাজিকে কল খুলে জল খেতে সাহায্য করলেন এক গ্রাম্য নারী। তার মধ্যে ফুটে উঠল এক মাতৃত্বের রূপ। মাতৃসমা এই নারী হনুমানকে একেবারে সন্তান তুলল হিসাবে দেখেছে।

সন্তানের যখন খিদে পায় বা সন্তানের যখন জল তেষ্টা পায় কোন মা কি উল্টো দিকে তাকিয়ে থাকতে পারে। এ ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে হনুমানকে এই গ্রাম্য নারী একেবারে সন্তানস্নেহে জল খাইয়ে দিচ্ছেন। পোষা না হয়েও বনের পশুকে কাছে টেনে নিয়েছে গ্রাম এর এই নারী।

আরও পড়ুন -  Gold Price Today: তৃতীয় দিনেও সস্তা সোনা, জানুন সোনার বাজারদর

হনুমানটিও অকৃতজ্ঞ না। জল খাওয়ার পরে এই গ্রাম্য নারীর মাথায় হাত বুলিয়ে সে ধন্যবাদ জানাচ্ছে। পশুরাও ভালোবাসা বোঝে এক্ষেত্রে ভিডিওটি সেটাই প্রমাণ করছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে কোন এক রেল স্টেশনের এমন ঘটনাটি দেখে প্রত্যেকেই অবাক হয়েছেন।

আরও পড়ুন -  ৩,৫৫৫ টাকা দিয়ে কিনে ফেলুন ব্র্যান্ড নিউ গাড়ি, ধামাকা অফার আনলো টাটা মোটরস

বনের পশুর সঙ্গে কিভাবে এক গ্রাম্য নারীর এত অসাধারণ মাতৃসমা সম্পর্ক গড়ে উঠলো তাই কেউ ভেবে উঠতে পারছে না। এমনিতেও হনুমান রা বাড়িতে এলে অনেকেই খেতে খেতে দেন। তবে এ ক্ষেত্রে বিষয়টি একটু অন্য রকম হয়েছে। তৃষ্ণার্থ পশুকে জল দিয়ে গ্রাম্য এই নারী সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

আরও পড়ুন -  অভিনেত্রী Rajsi Verma, অতিরিক্ত সাহসী দৃশ্যে অভিনয় করেছেন, ভক্তদের ঘুম উড়েছে এই দেখে

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img