31 C
Kolkata
Friday, May 3, 2024

Katrina: ৫ বছরের ছোট ভিকিকে বিয়ে করছেন ক্যাটরিনা !

Must Read

আগস্ট মাসেই গুঞ্জন উঠেছিল গোপনে বাগদান সেরে ফেলেছেন বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিন্তু সে জল্পনাকে স্রেফ গুজব বলে উড়িয়ে দেন বলিউডের দুই তারকা।

 হঠাৎ তাদের নিকটজনের থেকে  খবর চাউর হয়, দীর্ঘ প্রেমের পর বিয়ে করতে যাচ্ছেন তারা। ডিসেম্বরেই নাকি রাজস্থানে তাদের বিয়ের অনুষ্ঠান!

আরও পড়ুন -  তিন সন্তানকে বিষ খাইয়ে আত্মহত্যার চেষ্টা করল জন্মদাত্রী মা

হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়, বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন ভিকি ও ক্যাটরিনা। বিয়েতে লেহেঙ্গায় সাজবেন ক্যাট, সেই লেহেঙ্গার সিল্ক ফ্যাবরিকও চূড়ান্ত করে ফেলেছেন অভিনেত্রী। আর বলিউডের এই দুই তারকার বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী মুখোপাধ্যায়।

আরও পড়ুন -  WB Government Jobs: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যুব সমাজকে দোলের উপহার দিলেন, চাকরির সুযোগ

 পাঁচ বছরের ছোট ভিকির সঙ্গে প্রেমের কথা নিয়ে কখনো মুখ খুলেননি ক্যাট। এমনকি ভিকিও এমন প্রশ্নে সবাইকে এড়িয়ে গেছেন। এছাড়াও একসঙ্গে ছুটি কাটাতে গিয়েও আলাদা আলাদা ছবি পোস্ট করতেন দুই তারকা। তবে ক্যাটরিনার ফ্ল্যাটের বাইরে পাপারাজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হতে দেখা গিয়েছে ভিকিকে। সম্প্রতি সর্দার উদমের স্পেশ্যাল স্ক্রিনিং-এর আলিঙ্গনতর অবস্থায় ধরা দিয়েছিলেন দুজনেই।

আরও পড়ুন -  ‘মন কি আওয়াজ প্রতীজ্ঞা’ খ্যাত সজ্জন সিং প্রয়াত, মাল্টি অর্গান ফেইলিউর

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img