28 C
Kolkata
Friday, May 24, 2024

Sweepers: কাজ বন্ধ করে দেন সাফাই কর্মীরা, কেন ?

Must Read

টুঙ্কা সাহা, আসানসোলঃ   সাফাই কর্মীদের এস আই কে অকথ্য ভাষায় গালিগালাজ। অভিযোগ তৃণমূল কর্মীর বিরুদ্ধে। সাফ – সাফাই এর কাজ বন্ধ করে দেন সাফাই কর্মীরা।

আসানসোল পৌরনিগমের কুলটি বরোর নয়নম্বর 103নম্বর ওয়ার্ডের সাফাইকর্মীদের এস আই স্বপন মিত্র কে অকথ্য ভাষায় গালিগ্লাজ করেন ওই এলাকার তৃণমূল কর্মী অনির্বান লায়েক ওরেফে আপ্পু নামে ওই তৃণমূল কর্মীর নামে অভিযোগ। তাই আজ কুলটি বোরোর ৯ টি ওয়ার্ডের সাফ – সাফায়ের কাজ বন্ধ করে এই বিষয় টি নিয়ে সাফাই কর্মীরা কুলটির প্রাক্তন বিধায়ক ও বর্তমান এ. ডি. ডি এর ভাইস চেয়ারমেন উজ্জ্বল চ্যাটার্জী কে ঘটে যাওয়া সমস্ত বিষয় টি জানান। সাথে বলেন, আসানসোল পৌর নিগম এই ঘটনার বিষয়টি যেন দেখেন। কারণ শুধু এইটা নয় আমাদের সাফাইকর্মী বা সুপারভাইজারদের প্রতিটি ওয়ার্ডে এইরকম ঘটনার সম্মুখীন হতে হয়। সবাই নিজের বাড়ির সামনে পরিষ্কার করাতে চায়, বাকি কাজ বন্ধ থাকে ফলে সাফাইকর্মী বা সুপারভাইজারদের অসুবিধা হচ্ছে নির্দিষ্ট সাফাই কাজের। তাই এই বিষয় টি নিয়ে পৌরনগম ব্যবস্থা নিতে ভালো হয়।

আরও পড়ুন -  Texas: ৫ জনকে গুলি করে হত্যা টেক্সাসে, নারী এবং শিশুসহ

Latest News

Short Film: ঘনিষ্ঠ হলেন দুধওয়ালা সুন্দরী বৌদির বেডরুমে, আপনি যদি বাড়িতে একা থাকেন তাহলে দেখবেন এই শর্ট ফিল্ম

Short Film: ঘনিষ্ঠ হলেন দুধওয়ালা সুন্দরী বৌদির বেডরুমে, আপনি যদি বাড়িতে একা থাকেন তাহলে দেখবেন এই শর্ট ফিল্ম।  Short Film...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img