37 C
Kolkata
Saturday, May 18, 2024

Damini-Abhimanyu: প্রেমিকার সাথে লক্ষ্মীপুজোয়, শ্রাবন্তী – পুত্র

Must Read

 অভিমন্যুর লাভ লাইফও এখন পেজ থ্রিয়ের শিরোনামে। মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেম করছেন অভিমন্যু। এই বছর আগস্ট মাসেই ১৮ পূর্ণ করেছেন শ্রাবন্তীর পুত্র। তবে নিজের প্রেমের সম্পর্ককে শিলমোহর তিনি দিয়েছেন চলতি বছরের একদম প্রথম দিনেই। যদিও দামিনী ঘোষের সঙ্গে শ্রাবন্তী পুত্র অভিমন্যুর সম্পর্কের কথা দীর্ঘ সময় ধরেই ছিল ওপেন সিক্রেট। সোশ্যাল মিডিয়ায় দুজনের মাখামাখি এখন কারুর নজর এড়াতো না।

তিন বছর ধরে দামিনীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ অভিমন্যু। দামিনী পেশায় একজন মডেল। মডেলিং এর সূত্রে ফ্যাশন ফটোগ্রাফার অভিমন‍্যুর সঙ্গে তাঁর আলাপ হয়েছিল দুজনের। প্রথমে বন্ধুত্ব এরপর এদের প্রেমে পরিণত হতে বেশি দেরি লাগেনি। গত দুদিন ধরে সারা বাংলা জুড়ে মা লক্ষীর আরাধনা হয়েছে। অন্যদিকে অভিনেত্রী শ্রাবন্তী এখন পাহাড় সমুদ্রে ঘুরে বেড়াচ্ছেন৷ সদ্যই জুতো পরে গণেশ মূর্তির উপর বসে ট্রোলডও হয়েছেন অভিনেত্রী। সেই সব ট্রোলের পাত্তা না দিয়ে অভিনেত্রী এখন নিজের মতো করে ছুটি কাটাতে ব্যস্ত। অন্যদিকে শ্রাবন্তী পুত্রও মনের মানুষের সঙ্গে লক্ষী মায়ের আরাধনায় ব্যস্ত ছিলেন।

আরও পড়ুন -  Bonny – Kaushani: ‘কখনও বদলে যেও না’, বনির জন্মদিনে বার্তা দিলেন অভিনেত্রী কৌশানি

সোশ্যাল মিডিয়াতে উঁকি দিলে দেখা যাচ্ছে, লক্ষ্মীপুজোর দিন দামিনীর সঙ্গেই সময় কাটাতে দেখা গেল শ্রাবন্তী পুত্র ঝিনুককে। মনের মানুষের সঙ্গে নিজের রোম্যান্টিক ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন দামিনী। ছবি দেখে মনে হচ্ছে দামিনীর বাড়িতে আয়োজিত লক্ষ্মীপুজোতেই অংশ নিয়েছে অভিমন্যু। দামিনীর শেয়ার করা ছবি এরপর অভিমন্যুও নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করে যুগলের চুম্বনের ইমোজি জুড়ে দিয়েছেন টলিপাড়ার এই চর্চিত তারকা পুত্র। এদিন লক্ষ্মীপুজোয় নজরকাড়া ছিল দামিনীর সাজসজ্জা। সবুজ শাড়ির সঙ্গে স্লিভলেস গোলাপি ব্লাউজ, হাতে কানে কোনো গয়না না থাকলেও মাথায় ভারি মাংগ টিকা পরেছেন দামিনী। আর এদিন শ্রাবন্তীর ছেলে কালো রঙা ফুলস্লিভস টি-শার্ট আর সাদা প্যান্টে দামিনীর পাশে লেন্সবন্দি হয়েছেন। এদিন পুজোর ঝলকও উঠে এসেছে দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে। এদের প্রেম যে জমে উঠেছে তা আর বলার অপেক্ষা রাখেনা।

আরও পড়ুন -  Koel Mallick : কোয়েল মল্লিকের বাড়িতে নতুন সদস্য আসছে

শ্রাবন্তী ও তাঁর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। বছরের প্রথমে যখন দামিনী-অভিমন্যুর বন্ধুত্বের কথা প্রকাশ্যে আসে তখন অনেকের প্রশ্ন ছিল শ্রাবন্তী জানেন। তখন শ্রাবন্তী এক সংবাদমাধ্যমে বলেন, তিনি আগে থেকেই জানেন। ছেলের গার্লফ্রেন্ডের সঙ্গেও দারুণ বন্ডিং শ্রাবন্তীর। ছেলের প্রেম সম্পর্ক নিয়ে শ্রাবন্তী স্পষ্ট জানান, ,’এই বয়সে তো এরকম হবেই’।

আরও পড়ুন -  মালদার হরিশ্চন্দ্রপুরে তাজা বোমা উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img