38 C
Kolkata
Saturday, May 18, 2024

Shuvendu Adhikari: লড়ে দেখুন, তাহলেই দুধ আর জল আলাদা হয়ে যাবে

Must Read

টুঙ্কা সাহা, আসানসোলঃ  মঙ্গলবার বিকালে আসানসোলের বিজেপির দলীয় কার্যালয়ে কর্মীদের নিয়ে বৈঠকে যোগ দিতে আসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বাবুলের ইস্তফা ও ভোটে দাঁড়ানো প্রসঙ্গে মন্তব্য করেন, এদিন তিনি বলেন, লড়ে দেখুন, তাহলেই দুধ আর জল আলাদা হয়ে যাবে। নিজে জিতেছেন না মোদিজি জিতিয়েছে দুটো সুন্দর আলাদা হয়ে যাবে।

আরও পড়ুন -   মহানন্দার জল বাড়ায় মালদা শহরের বেশ কয়েকটি ওয়ার্ডের নদী তীরবর্তী বস্তি এলাকা প্লাবিত হয়েছে

মঙ্গলবার সকালে আসানসোলের বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারি সাংবাদিক বৈঠক করে আসানসোলের নিকাশি ব্যবস্থা নিয়ে মাস্টার প্লানের দাবি জানান। এ প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, জিতেন্দ্র তেওয়ারি যে দাবি করেছেন বিরোধী নেতা হিসেবে আমি তাকে সমর্থন করছি।

আরও পড়ুন -  Pakistan: পাকিস্তানে লঙ্কান নাগরিককে `জীবন্ত` পুড়িয়ে হত্যা

এর পরেই বাংলাদেশের ঘটনার প্রতিবাদে আসানসোলের বিএন আর মোড় থেকে ভগৎ সিং মোড় পর্যন্ত একটি মশাল মিছিল করা হয়। মিছিলে উপস্থিত ছিলেন, বিরোধী নেতা শুভেন্দু অধিকারী, বিধায়ক অগ্নিমিত্রা পাল, বিধায়ক লক্ষন ঘড়ুই, জিতেন্দ্র তেওয়ারি, সহ বিজেপির জেলা নেতারা। এদিন বি . এন. আর মোড়ে ও ভগৎ  সিং মোড়ে প্রচুর পুলিশ মোতায়েন ছিল।

আরও পড়ুন -  ড্র করেও শীর্ষে রিয়াল

Latest News

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা

Video: শাড়ির ফাঁকে উঁকি দিচ্ছে যৌবন, ঘর বন্ধ করে নাচ দেখিয়ে ভাইরাল মোনালিসা। ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ ভোজপুরী সিনেমা হল ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img