35 C
Kolkata
Friday, May 17, 2024

Rituparna: ভক্তের জন্য দারুণ সুযোগ ঋতুপর্ণার

Must Read

  পুরো বিশ্বেই বাংলা ভাষায় কথা বলা মানুষের কাছে সুপরিচিত এক নাম অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার সেই ভক্তদের জন্যই দারুণ সুযোগ করে দিচ্ছেন তিনি। আর তা হলো তার সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ।

ঋতুপর্ণা সম্প্রতি কণ্ঠশিল্পী হিসেবে আত্মপ্রকাশ করেছেন। কিংবদন্তি সংগীতশিল্পী বাপ্পি লাহিড়ীর সঙ্গে ‘ফুলমতি’ শিরোনামে একটি গান গেয়েছেন। সদ্য শেষ হওয়া দুর্গাপূজা উপলক্ষে গানটি প্রকাশিত হয়েছে।

আরও পড়ুন -  স্মৃতির বেদনা, কবিতার মাঝে থাকে ঝলমলের...!

 গানের একটি রিল বানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ঋতুপর্ণা। সেই সঙ্গে ভক্তদের দিলেন খুশির খবর। বললেন, ‘আমার সঙ্গে আড্ডা দিতে চান? তাহলে করতে হবে ছোট্ট একটা কাজ। ফুলমতি গানের রিল বানান। সেরার সেরা রিলমেকারের জন্য থাকবে আমার পক্ষ থেকে উপহার আর অনেক আড্ডা।’

আরও পড়ুন -  এবার করোনা আক্রান্ত হলেন নব্বইয়ের দশকের ব্লকবাস্টার ছবি ‘আশিকী’ ছবির নায়ক রাহুল রায়

অবশ্য ঋতুপর্ণা যেহেতু কলকাতার মানুষ, সুযোগটা স্বাভাবিকভাবেই পশ্চিমবঙ্গের ভক্তরা পাচ্ছেন। এখন দেখার পালা, কার রিলে তিনি মুগ্ধ হন, আর কে পান তার সঙ্গে আড্ডা দেওয়ার সুযোগ।

আরও পড়ুন -  কুলটি সাকতরিয়া অঞ্চলে বিজেপি কর্মীদের উল্লাস

প্রসঙ্গত, ঋতুপর্ণা সেনগুপ্তকে সর্বশেষ দেখা গেছে ২০২০ সালের সিনেমা ‘দ্য পার্সেল’-এ। এছাড়া তিনি সম্পন্ন করে রেখেছেন বহুল আলোচিত ‘বেলা শুরু’ সিনেমার কাজ। তার ঝুলিতে আরও রয়েছে ‘লবঙ্গলতা’, ‘ছুটি’ ও ‘মায়াকুমারী’ নামের সিনেমাগুলো।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img