32 C
Kolkata
Sunday, May 12, 2024

Road: রাস্তার দশা বেহাল, যেনো পূজোর মুখে মৃত্যু ফাঁদ

Must Read

টুঙ্কা সাহা, সালানপুর:-

সালানপুরে রেল ফাটকের কাছে রাস্তার বেহাল দশা।প্রায় দিনই ঘটছে দূর্ঘটনা।আসানসোল চিত্তরঞ্জন রাস্তায় সালানপুরের কালিতলা রেল ফাটকের রাস্তাটি ভয়ানক দুর্ঘটনার জায়গা হয়ে দাঁড়িয়েছে।ওইটুকু জায়গা ছাড়া বাকি রাস্তার মেরামত করা হয়েছে পি.ডাবলু.ডির দ্বারা।

কিন্তু রেল কর্তৃপক্ষের উদাসীনতার জন্য ওই রাস্তাটি বেহাল হয়ে পড়ে রয়েছে। এবং প্রায় দিনই ছোট-খাটো দুর্ঘটনা লেগে রয়েছে ও আশঙ্কা রয়েছে ভয়াবহ দুর্ঘটনার।কবে তৈরি হবে ওই রাস্তা প্রশ্ন তুলেছে সাধারণ মানুষ।নাকি প্রাণ যাবার পর টনক নড়বে রেল কর্তৃপক্ষের।

আরও পড়ুন -  Durga Pujo: শিশুদের আরামদায়ক পোশাক পুজোয়

এই প্রসঙ্গে এক পথচারী জানান যে সকাল বেলায় বাজার করতে এসে আমার গাড়ির চাকাটি ওই রাস্তার গর্তে পড়ে আঘাত লাগে আমার হাতে।অল্পের জন্য মাথাটি বেঁচে যায়।প্রায় দিনই দুর্ঘটনা হয়ে থাকে রাস্তার উপর।কিন্তু কোনো হেলদেল নেই রেল কর্তৃপক্ষের।কি জানি কবে এই রাস্তাটি ঠিক হবে। কেন্দ্র সরকার এত ওভার ব্রিজ নির্মাণ করছে তবে এই জায়গায় কেনো হচ্ছে না ওভার ব্রিজ।তবে আর দুর্ঘটনার শিকার হতে হবে না আমাদের।রাস্তার দশা ঠিক না হলে কোনো মানুষের প্রাণ যাবে নিশ্চিত।

আরও পড়ুন -  Enzo Fernandez: আর্জেন্টিনার সেরা উদীয়মান খেলোয়াড়, এনজো ফার্নান্দেজ

Latest News

Horoscope: আসতে পারে প্রেমে আকস্মিক মোড় এই রাশির জাতকদের, দেখে নিন আজকের রাশিফল কি বলছে

Horoscope: আসতে পারে প্রেমে আকস্মিক মোড় এই রাশির জাতকদের, দেখে নিন আজকের রাশিফল কি বলছে।  রাশিফলঃ ভারতীয় রাশিফল: ভাগ্যের ইঙ্গিত। ভারতীয় জ্যোতিষশাস্ত্রের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img