29 C
Kolkata
Thursday, July 4, 2024

Priyam-Shubhjit: ছেলের সঙ্গে প্রথম পুজো, প্রিয়ম-শুভজিৎের

Must Read

 জুলাইতেই প্রথমবার মা হয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। ছেলের মা বাবা প্রিয়ম চক্রবর্তী আর শুভজিৎ করের। এখন ছেলেকে নিয়ে সমস্ত দিন কাটছে অভিনেত্রীর। ছেলেকে নিয়ে কাটছে এই বারের জন্মদিন। তাই এই পুজোটাও একেবারেই সম্পূর্ণ আলাদা অন্যবারের তুলনায়। ছেলেকে নিয়ে প্রথম জন্মদিন। এক সাক্ষাৎকারে অভিনেতা শুভজিৎ জানিয়েছেন, ছেলেকে কাছে পাওয়ার পর এবারের পুজো তাঁদের কাছে বিশেষ তাৎপর্যপূর্ণ।

সন্তানের মা-বাবা হওয়ার পর থেকে তাঁদের জীবন খুশিতে ভরে গিয়েছে, যা ভাষায় প্রকাশ করা যায় না। এখন দুই তারকার গোটা সময়টা নিয়েই কাটে এই একরত্তিকে নিয়ে। এখন দুই তারকার গোটা সময়টা নিয়েই কাটে এই একরত্তিকে নিয়ে। প্রিয়ম জানিয়েছেন, ‘মা হওয়া এই পৃথিবীর সেরা অভিজ্ঞতা। যতদিন না তাঁদের জীবনে ছেলে এসেছে ততদিন এটা বোঝেননি। সব কিছুই বদলে গিয়েছে তাঁদের জীবনে। অনেক কিছু পরিবর্তন এসেছে। যেমন আগে পুজোর সময় তিনি নিজের জন্য অনেক জামা কিনতেন। আর এখন ছেলের জন্য কেনেন। পঞ্চমী থেকেই একরত্তি নতুন জামা পরা শুরু করে দিয়েছে। একরত্তির পুজো তো মহালয়া থেকেই শুরু হয়ে গিয়েছে, ওই দিনই খুদে নতুন জামা পরেছিল।’

আরও পড়ুন -  Durga Puja-2022: লগ্নজিতা পূজোয় আসিফের সঙ্গী

‘ধ্রুবতারা’খ্যাত শুভজিৎ এবারের পুজো প্ল্যান প্রসঙ্গে বললেন, এখন পঞ্চমী, নবমী আর দশমীর মধ্যে তাঁর কাছে কোনও পার্থক্য নেই সেভাবে। যেহেতু ঘরে একজন ছোট সদস্য আছে তাই তাঁর কথা মাথায় রেখে বাড়িতেই পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। এই মুহূর্তে শ্যুটিং না থাকায় এবারের পুজোতে পুরো পরিবার গ্রামের বাড়ি নৈহাটি যেতে পারেন। এই প্রথম তাঁর ছেলে গ্রামের বাড়িতে যাবে তাই তিনি বেশ উত্তেজিত।

প্রিয়ম আর শুভজিৎ এদিন আরো জানালেন, প্রতিবার পুজোর জন্য তাঁরা সবসময় বেশি করে ছুটি জমিয়ে রাখতেন। আর পুজো এলেই দুজনে ঘুরতে বেরিয়ে পড়তেন তো কখনো লং ড্রাইভে বেরিয়ে পরতেন।

আরও পড়ুন -  Nanarupe Mahamaya: নানা রূপে মহামায়া আদ্যাশক্তি হচ্ছেন শুভশ্রী, মা দুর্গার অন্যান্য রুপে থাকছেন টেলি অভিনেত্রীরা

Latest News

Video: পাঞ্জাবি গানে ক্লাবে তরুণীর সুন্দর নাচ ও স্টেজ শো সবাইকে মুগ্ধ করেছে

Video: পাঞ্জাবি গানে ক্লাবে তরুণীর সুন্দর নাচ ও স্টেজ শো সবাইকে মুগ্ধ করে। সোশ্যাল মিডিয়া দিন দিন খুব জনপ্রিয় হয়ে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img