30 C
Kolkata
Saturday, May 4, 2024

Social Media: ফেসবুক-মেসেঞ্জার-ইনস্টাগ্রাম আবার ডাউন হয়েছিলো, কর্তৃপক্ষ ক্ষমা চাইল

Must Read

 আবারও ফেসবুক ও ইনস্টাগ্রাম ব্যবহারে সমস্যা দেখা গিয়েছে। শুক্রবার মধ্যরাতে বেশ কিছু ব্যবহারকারী এ সমস্যায় পড়েন বলে জানিয়েছেন।

ওয়েবসাইট মনিটরিং গ্রুপ ডাউনডিটেক্টর জানিয়েছে, যুক্তরাজ্যের স্থানীয় সময় শুক্রবার ৭টার ৩০-এর দিকে ইনস্টাগ্রামে ঢুকতে সমস্যায় পড়েন ব্যবহারকারীরা। ফেসবুক ও ইনস্টাগ্রামের পাশাপাশি মেসেঞ্জার ব্যবহার করতে জটিলতা দেখা দেয়। এ নিয়ে প্রায় ২ হাজার অভিযোগ পাওয়া যায়। তবে কিছুক্ষণের মধ্যেই স্বাভাবিক অবস্থায় ফিরে আসে।

আরও পড়ুন -  Urfi Javed: উল্টো শার্ট, হাতে সূর্যমুখী ফুল নিয়ে বোল্ড লুকে ইন্টারনেটে ফের ঝড় তুললেন ‘মিস উরফি’, ভিডিও দেখুন

সার্ভার ডাউন হওয়ার কিছুক্ষণ পর ফেসবুকের পক্ষ থেকে ক্ষমা চাওয়া হয়েছে। ফেসবুক বলছে, একটি কনফিগারেশন পরিবর্তন করার কারণে বিশ্বব্যাপী ব্যবহারকারীরা সমস্যার মুখে পড়েন। গত সপ্তাহে বিশ্বজুড়ে ফেসবুক, ইনস্টগ্রাম ও হোয়াটসঅ্যাপে সমস্যার সঙ্গে এর কোনো মিল নেই বলেও জানান সংশ্লিষ্টরা।

আরও পড়ুন -  জোভান বিয়ে করলেন কাকে?

ফেসবুক লিখেছে, ‘আমরা জানি কারও সঙ্গে যোগাযোগের জন্য মাধ্যমটির ওপর আপনারা কতটা নির্ভরশীল। আমরা সমস্যা সমাধান করেছি। এই সপ্তাহে আবারও ধৈর্য্য ধরার জন্য আপনাদের আন্তরিক ধন্যবাদ’।

আরও পড়ুন -  কোনও পক্ষের বিজয়ী হওয়ার সম্ভাবনা নেই ইউক্রেন যুদ্ধেঃ শীর্ষ মার্কিন জেনারেল

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img