37 C
Kolkata
Saturday, May 18, 2024

Aryan Khan: ২৩ বছর আগের ভবিষ্যৎবাণী মিলে গেল !

Must Read

প্রায় ২৩ বছর আগে গৌরী ও কিং খানের ঘরে প্রথম পুত্র সন্তান আসে, যার নাম আরিয়ান খান এবং যিনি বর্তমানে নিষিদ্ধ মাদক কাণ্ডে এন সি বি (NCB) র হেফাজতে। সন্তান জন্মানোর পর বেশিরভাগ বাবা মায়েরা চান তাদের সন্তান যেন সুস্থ, সুন্দর ভাবে বেড়ে ওঠে, সমাজে যেন নাম করে ও প্রতিষ্ঠিত হতে পারে। কিং খান অর্থাৎ খান ফ্যামিলির শাহরুখ খান এক্কেবারে উল্টো স্বপ্ন বুনেছিলেন ছেলের জন্য। কি সেই স্বপ্ন?

একবার এক সাংবাদিককে মজার ছলে শাহরুখ খান বলেন, ‘আমার ছেলে মাদকে আসক্ত হোক, শরীরী সম্পর্কে লিপ্ত হোক, প্রেম করুক। যা আমি আমার তারুণ্যে করতে পারিনি, সে সব কিছু যেন সে করতে পারে’। এখানেই শেষ নয়, শাহরুখ এও চাইতেন যে তাঁর ছেলে ‘স্পয়েল্ড ব্রাট’ হোক, বরং সে ‘ভালো ছেলে’ হলে তাঁকে বাড়ি থেকে বের করে দেওয়া হবে।

আরও পড়ুন -  Tridha Choudhary: অন ক্যামেরায় খুলে ফেললেন জামা, আশ্রমের ‘ববিতা’, ভাইরাল ভিডিও

সম্প্রতি এন সি বি সূত্র বলছে, আরিয়ানের গ্রেফতারি পরোয়ানায় লেখা রয়েছে, ৩০ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১,৩৩,০০০ টাকা উদ্ধার হয়েছে মু্ম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীর টার্মিনালে। শনিবার ছিল উইকএন্ড পার্টি। ওইদিন দশ জনকে গ্রেফতার করে এন সি বি। এরপরেই সূত্রের খবর অনুযায়ী, ওই দিনের পার্টিতে জামাকাপড়ের সেলাই, মেয়েদের ব্যাগের হাতলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মাদক। শাহরুখ-পুত্রের লেন্স রাখার বাক্স থেকেও উদ্ধার হয় নিষিদ্ধ মাদক। তাহলে স্বপ্ন পূরণ করলেন শাহরুখ খানের।

আরও পড়ুন -  Bappi Lahiri: বাপ্পী লাহিড়ীর বন্ধ কথা, কেন ? প্রথম ডিস্কো বিটস নিয়ে আসেন বাপ্পী

প্রথম সন্তান যদি বাবা মায়ের স্বপ্ন পূরণ করে এর থেকে খুশির খবর কিছুই হতে পারে না। যদিও গৌরী খান স্পিকটি নট এবং শাহরুখের বাড়িতে এদিন সালমান খানের দেখা মেলে। পাশাপাশি এও জানা যায়, শাহরুখ নাকি ছেলের জন্য আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন, এই সেই সতীশ যিনি রিয়া চক্রবর্তীকে বাইকুল্লা জেল থেকে ঠিক জামিনে মুক্ত করেন। সিদ্ধহস্ত সতীশ মানশিণ্ডে নাকি এখন আরিয়ানের ড্রাগ কেসের মামলা লড়বেন বলে জানা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img