36 C
Kolkata
Thursday, May 16, 2024

Horoscope: আজ ৪ঠা অক্টোবর, রাশিফল দেখুন

Must Read

আজ ৪ঠা অক্টোবর (১৭ই আশ্বিন) সোমবার, রাশিফল।

মেষ (ARIES): আজ দিনটি বেশ শুভ। লটারির টিকিট থেকে বিপুল অর্থ জিততে পারেন। লটারির অর্থ প্রাপ্তি হওয়ার সম্ভাবনা আছে। দিনটি বেশ ভালোই যাবে।

বৃষ (TAURUS): আপনার যে কোনো কাজ করতে ইচ্ছা লাগবে না। মাথা ঠান্ডা রাখুন ও মন শান্ত রাখুন। মাথার ওপর চাপ দেবেন না। শান্ত মনে কাজ করার চেষ্টা করুন।

মিথুন (GEMINI): চাকরি ও ব্যবসা থেকে লাভের সম্মুখীন হতে পারে। নতুন ব্যবসা করার জন্য দিনটি বেশ শুভ। আয় বৃদ্ধি হবে। ভালো কাজের জন্য প্রশংসা পাবেন।

আরও পড়ুন -  Joe Biden: ব্যবস্থা, ব্যর্থ ব্যাংক কর্মকর্তাদের বিরুদ্ধেঃ প্রেসিডেন্ট জো বাইডেন

কর্কট (CANCER): আজ যে কোন ধাতুর ব্যবসায়ে লাভ হবে। মন দিয়ে ধাতুর ব্যবসার কাজ করুন। ব্যবসার কাজে সাফল্য পেতে পারেন। আজ দিনটি বেশ সুখকর।

সিংহ (LEO): কাছের কোনো বন্ধু শত্রু হয়ে উঠতে পারে। চরম অনিষ্ট করতে পারে। চোখ কান খোলা রেখে কাজ করুন। হঠাৎ করে কাউকে বিশ্বাস করবেন না।

কন্যা (VIRGO): আজ আপনি কোনো কারণে বিষাদগ্রস্ত হয়ে পড়তে পারেন। অতৃপ্তি কিংবা অপূর্ণতা আপনার মনে হতাশা হতে পারে। পরিবারের সঙ্গে সময় দিন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১২ই অক্টোবর, শুভ মহা সপ্তমী, রাশিফল দেখুন

তুলা (LIBRA): আপনি কারোর প্রতি খুব তাড়াতাড়ি রেগে যেতে পারেন। মাঝে মাঝে বোকা আচরণ করতে পারেন।মাথা ঠান্ডা রেখে কাজ করুন। নিজেকে বেশি করে সময় দিন।

বৃশ্চিক (SCORPIO): আজ পশুপালন নিয়ে কাজে ব্যস্ত থাকবেন।পশুপালনে জন্য আর্থিক লাভ হতে পারে। মন দিয়ে কাজ করুন। পশুদের প্রতি যত্ন নিন। আজ দিনটি খুব ভাল।

ধনু (SAGITTARIUS): নতুন কাজ করার জন্য দিনটি বেশ শুভ। বন্ধুরা নতুন কাজে উৎসাহ প্রদান করতে পারেন। মন দিয়ে অফিসের নতুন কাজ করুন। দিনটি বেশ ভালোই।

আরও পড়ুন -  Japan Earthquake: শক্তিশালী ভূমিকম্প জাপানে, সুনামি ধেয়ে আসছে

মকর (CAPRICORN): আজ কোনো আত্মীয়ের সাথে পারিবারিক অশান্তি হতে পারে। মাথা ঠান্ডা রেখে অশান্তি মিটিয়ে নিন। দিনটি খুব একটা ভালো যাবে না।

কুম্ভ (AQUARIUS): আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে ব্যয় না করে টাকা জমাতে শিখুন। আজ দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীন (PISCES): আজ আনন্দের সংবাদ আসতে পারে। নতুন চাকরির খোঁজ আসতে পারে। বিয়ের সমন্ধ আসতে পারে। দিনটি বেশ ভালোই যাবে।

Latest News

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা

অঞ্জনা সিংয়ের হট স্টাইল ক্যামেরার কাছে, এই ভিডিও দেখে পাগল হলেন তার ভক্তরা।  এখন ভোজপুরি সিনেমার নায়িকারা দারুন জনপ্রিয়তা পাচ্ছেন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img